সোমবার | ২০ মে, ২০২৪
বান্দরবানে

ছাত্রলীগের কলেজ ও পৌর শাখার সম্মেলনের মনোনয়ন ফরম বিক্রি

প্রকাশঃ ২৯ মে, ২০১৯ ১২:৫০:২৫ | আপডেটঃ ২০ মে, ২০২৪ ০৪:৫৪:০৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সরকারী কলেজ ও পৌর শাখা ছাত্রলীগের সম্মেলন উপলক্ষে আগ্রহীদের মধ্যে মনোনয়ন ফরম বিক্রি শেষ হয়েছে। গতকাল ২৮মে মঙ্গলবার রাতে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও সদস্য সচিব উপস্থিত থেকে নেতাকর্মীদের মাঝে মনোনয়ন ফরম বিক্রি করেন।

সম্মেলন প্রস্তুতি কমিটি সূত্রে জানা গেছে, সভাপতির ফরম ৩ হাজার ও সাধারণ সম্পাদকের ফরম ২ হাজার টাকা করে এ পর্যন্ত পৌর ছাত্রলীগের সভাপতি পদে ৪টি সাধারণ সম্পাদক পদে ৮টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। কলেজ ছাত্রলীগের সভাপতি পদে ৮টি সাধারণ সম্পাদক পদে ৬টি ফরম বিক্রি হয়েছে।

গত ২৭ মে থেকে শুরু হয় মনোনয়ন ফরম বিক্রি। শেষ হয় ২৮ মে। মনোনয়ন ফরম জমা দেয়ার শেষ তারিখ ৩১ মে। যাচাই বাছাই শেষে বৈধ প্রার্থীর নাম ঘোষনা করা হবে আগামী ২ জুন। তবে সম্মেলনের নির্দিষ্ট কোন তারিখ এখনো ঘোষনা দেয়া হয়নি।

সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব নাজমুল হোসেন বাবলু বলেন, মনোনয়ন ফরম বিক্রি শেষ হয়েছে। ঈদের কারনে আমরা সম্মেলনের তারিখটা এখনো নির্দিষ্ট করতে পারিনি। তবে ১৫ জুনের মধ্যে সম্ভাব্য তারিখ ঘোষনা করা হবে।

কলেজ ছাত্রলীগে সভাপতি পদে মনোনয়ন ফরম ক্রয় করেছেন ইমরান উদ্দীন বাবু, সায়মা আক্তার, সরিত বড়–য়া, নাজমুল আলম সিদ্দিকী, মোঃ সোহেল, আরমান হোসেন, বিকাশ চাকমা, টিপু।

সাধারণ সম্পাদক পদে ইমরান খান, ফয়সাল বিন মোস্তাফিজ ইমরানুল হক, শুভ দাশ, শোভন দাশ চাই ওয়াই মার্মা।

অন্যদিকে পৌর ছাত্রলীগে সভাপতি পদে মনোনয়ন ক্রয় করেছেন- শিমুল দাশ, সামির সাকির খান সিদ্দিকী তামিম, আদনান, কাজী আশরাফ।
সাধারণ সম্পাদক পদে মামুনুর রশীদ শাহীন, জুনায়েদ, জনি দাশ, শুভ দাশ, শামীম, আরমান হোসেন, মিজানুর রহমান সোহান।

উল্লেখ্য, গত ১৪ মে মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ফেসবুকে বিবৃতির মাধ্যমে কলেজ ও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করে বান্দরবান জেলা ছাত্রলীগ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions