সোমবার | ২০ মে, ২০২৪

ভূষণছড়া হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত
৩১ মে, ২০১৯ ০৭:৪৬:০৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বরকল উপজেলার ভূষণছড়ায় গণহত্যার বিচারের দাবিতে ও পার্বত্য চট্টগ্রামের সকল প্রকার  অবৈধ অস্ত্র উদ্ধার গুম, খুন, অপহরন, চাঁদাবাজির বিরুদ্ধে রাষ্ট্রীয় পদক্ষেপ গ্রহন এবং প্রত্যাহারকৃত সেনা ক্যাম্প পুনঃস্থাপনের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

খাগড়াছড়ির কৃতি ৩ ফুটবলার কন্যার সংবর্ধনা ৩ জুন
৩১ মে, ২০১৯ ০৭:৪২:২০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির নাম দেশ ছাড়িয়ে বিশ^ অঙ্গনে তুলে ধরার কারিগর মনিকা চাকমা, আনাই মগিনী ও আনুচিং মগিনী। বয়স ভিত্তিক জাতীয় মহিলা ফুটবল দলের নক্ষত্র খাগড়াছড়ির তিন কন্যা। সর্বশেষ বঙ্গমাতা অনূর্ধ্ব ১৯ আন্তর্জাতিক টুর্নামেন্টে মঙ্গোলিয়ার বিপক্ষে গোল করে ফিফা’র ম্যাজিকেল গোলদাতার সেরা দশের পঞ্চম স্থান অর্জন করে মনিকা চাকমা।

দুই দিনব্যাপি পার্বত্য বৌদ্ধ ভিক্ষু সম্মেলন শুরু
৩১ মে, ২০১৯ ০৭:৪০:৫০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ বিশ্ব শান্তির প্রেক্ষাপটে পার্বত্য চট্টগ্রামের সমসাময়িক বৌদ্ধ ধর্মীয় শিক্ষা ,সংস্কৃতি ও জীবনধার ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানে শুরু হয়েছে পার্বত্য বৌদ্ধ ভিক্ষু সম্মেলন ।

রাঙামাটি রাজবন বিহারে ত্রিশরণ ফাউন্ডেশনের যুগপূর্তি উদযাপন
৩১ মে, ২০১৯ ০৭:৩৮:৪৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশের প্রধান বৌদ্ধধর্মীয় প্রতিষ্ঠান রাঙামাটি রাজবন বিহারে ‘ত্রিশরণ ফাউন্ডেশন অব বাংলাদেশ’এর (টিএফবি) যুগপূর্তি উদযাপিত হয়েছে। ত্রিশরণ ফাউন্ডেশন অব বাংলাদেশ বৌদ্ধধর্মীয় গুরুদের অন্যতম একটি সংগঠন। সংগঠনটির যুগপূর্তিতে শুক্রবার সকালে রাজবন বিহারের দেশনালয়ে ব্যাপক ধর্মীয় অনুষ্ঠানসূচির আয়োজন করা হয়।

বান্দরবানে জেলা আওয়ামীলীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
৩১ মে, ২০১৯ ০৭:৩৬:২৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে জেলা আওয়ামীলীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় বান্দরবানের হিলভিউ কনভেনশান হলে বান্দরবান জেলা আওয়ামীলীগের উদ্যোগে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নদী পরিব্রাজক দলের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
৩১ মে, ২০১৯ ০৭:৩৪:৩৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পবিত্র মাহে রমজান উপলক্ষে তৃনমূল নদী কর্মীদের সমাবেশ, আলোচনা সভা ও  ইফতার এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

“খালেদা জিয়াকে জেলে রেখে সরকার দেশে একদলীয় বাকশাল কায়েম করতে চায়”
৩১ মে, ২০১৯ ০২:৩০:১১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা বিএনপির নেতৃবৃন্দ বলেছেন, বর্তমান আওয়ামীলীগ সরকার ৩ বারের প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় জেলে বন্দি রেখে দেশে একদলীয় বাকশাল কায়েম করতে চায়। দেশ থেকে বিদেশে ক্ষমতাসীনরা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করলেও মিথ্যা মামলায় দিয়ে খালেদা জিয়াকে বন্দী রেখেছে।

বান্দরবানের ঘুমধুম সীমান্তে অস্ত্রসহ ৩ রোহিঙ্গা আটক
৩১ মে, ২০১৯ ০২:২৮:২৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে  ৩ রোহিঙ্গাকে অস্ত্রসহ আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০ মে) বেলা ৩টার দিকে জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের বড়বিল মগঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

রাঙামাটিতে যাকাতের টাকা বিতরন
৩১ মে, ২০১৯ ০২:২৭:০০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যেগে ২০১৮-২০১৯ অর্থ বছরের সরকারি যাকাত ফান্ডের অর্থ বিতরন করা হয়েছে। রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয়ে আজ বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ যাকাতের টাকা ব্যাক্তি ও প্রতিষ্ঠান পর্যায়ে বিতরন করেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions