রবিবার | ১৯ মে, ২০২৪

শারদীয়া দূর্গোৎসব উপলক্ষে প্রস্তুতি সভা
২৬ সেপ্টেম্বর, ২০১৮ ০৭:৪৮:৩২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলায় শারদীয়া দূর্গোৎসব যাতে সুষ্ঠ ও সুন্দর ভাবে অনুষ্ঠিত হয় তার জন্য সকল পূজা মন্ডপ কমিটিকে সজাগ দৃষ্টি রাখার আহবান জানিয়েছেন রাঙামাটি জেলা প্রশাসক এ,কে,এম মামুনুর রশিদ। আজ বুধবার সকালে রাঙামাটি জেলা শারদীয়া দূর্গোৎসব উপলক্ষে রাঙামাটি জেলা প্রশাসনের প্রস্তুতি সভায় তিনি এ আহবান জানান।

রাঙামাটিতে মাশরুম প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
২৬ সেপ্টেম্বর, ২০১৮ ০৬:৫৫:৫৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে মাশরুম চাষ উদ্যোক্তাদের নিয়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে  রাঙামাটি শহরের আসামবস্তি নারিকেল বাগানের মাশরুম উপকেন্দ্রে এ কর্মশালার উদ্বোধন করেন রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশীদ।

পার্বত্য অঞ্চলের উন্নয়নে শেখ হাসিনা সরকারের কোন বিকল্প নেই : পার্বত্য প্রতিমন্ত্রী
২৬ সেপ্টেম্বর, ২০১৮ ০৫:২৩:০০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য অঞ্চলে উন্নয়নে শেখ হাসিনা সরকারের কোন বিকল্প নেই। আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতারসুফল হিসেবে সারাদেশের সাথে বান্দরবান জেলার বিভিন্ন  উপজেলা,ইউনিয়ন,ওয়ার্ড,পাড়া ,মহল্লা থেকে শুরু করে প্রতিটা ক্ষেত্রে উন্নয়ন হচ্ছে ।

কাউখালীতে ভয়াবহ অগ্নিকান্ডে ২২টি দোকান পুড়ে ছাই
২৬ সেপ্টেম্বর, ২০১৮ ০৫:২১:১৭

সিএইচটি টুডে ডট কম, কাউখালী (রাঙামাটি)। রাঙামাটির কাউখালী উপজেলায় ভয়াবহ অগ্নিকান্ডে ২২টি দোকান ও কাঠ ব্যবসায়ী সমিতির অফিস পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) দিনগত রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে।

বরকলে ৫ হাজার পিস ইয়াবাসহ আটক ২
২৬ সেপ্টেম্বর, ২০১৮ ০১:৫৪:৩৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ মঙ্গলবার রাঙামাটি জেলার সীমান্তবর্তী উপজেলা বরকলে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) অভিযান  চালিয়ে ৫ হাজার পিস ইয়াবাসহ ২জনকে আটক করেছে।

মাওলানা শাহজাহানের মৃত্যুতে নব বিক্রম কিশোর ত্রিপুরার এর শোক প্রকাশ
২৬ সেপ্টেম্বর, ২০১৮ ০১:১৬:৪৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের উপদেষ্টা পরিষদের সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি মাওলানা শাহাজাহন মোল্লার মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি।

শতভাগ পেনশন প্রদানসহ ৫দফা দাবীতে প্রধানমন্ত্রীর বরাবরে স্মারকলিপি কর্মচারী সমন্বয় পরিষদ
২৬ সেপ্টেম্বর, ২০১৮ ১২:৪৪:৩৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আউট সোর্সিং নিয়োগপ্রথা বাতিল, টাইমস্কেল সিলেকশন গ্রেড পূর্ণবহাল, পূর্বের ন্যায় শতভাগ পেনশন প্রদানসহ ৫দফা পূরণের দাবীতে প্রধানমন্ত্রীর বরাবরে স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ সরকারী কর্মচারী সমন্বয় পরিষদ রাঙামাটি জেলা শাখা।

বান্দরবানে এভারগ্রীণ ফ্রেন্ডস ক্লাবের ৩য় বর্ষপূর্তি উদযাপন
২৬ সেপ্টেম্বর, ২০১৮ ১২:৪৩:০০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে এভারগ্রীণ ফ্রেন্ডস ক্লাবের ৩য় বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে । সোমবার বিকালে বান্দরবান সদরের বালাঘাটা বিলকিছ বেগম উচ্চ বিদ্যালয়ের হলরুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেধাবী শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর।

শিক্ষার্থীদের জন্য জেলা পরিষদের স্কুল বেঞ্চ প্রদান
২৬ সেপ্টেম্বর, ২০১৮ ১২:৪১:২০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ জেলার শিক্ষার মান উন্নয়ন ও বিদ্যালয়ের শিক্ষার্থীদের সুষ্ঠ পরিবেশে পাঠদান করার জন্য ৩৫ লক্ষ টাকা ব্যয়ে ১০টি উপজেলার ২৭টি শিক্ষা প্রতিষ্ঠানে ৩৯৫ জোড়া স্কুল বেঞ্চ প্রদান করেছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions