সোমবার | ০৬ মে, ২০২৪

আলীকদমে আবারও যৌথ অভিযানে মেশিনসহ ১৬ পাথর শ্রমিক আটক
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ০৯:২২:৫২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের আলীকদমে অবৈধ পাথর উত্তোলনকারীদের বিরুদ্ধে আবারও অভিযান চালানো হয়েছে সেনাবাহিনীর নেতৃত্বে যৌথবাহিনীর উদ্যোগে। এবার আটক করা হয় পাথর ভাংগার মেশিনসহ ১৬জন পাথর শ্রমিককে।

“রাঙামাটি শহরের যত্রতত্র গাড়ী রেখে সৌন্দর্য্য নষ্ট করা হচ্ছে”
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ০৯:১০:২৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেছেন, প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি পর্যটনখ্যাত এ জেলার সুন্দর রূপ দিন দিন হারিয়ে যেতে চলেছে। শহরের প্রবেশ মুখ থেকে শুরু করে মৎস্য উন্নয়ন কর্পোরেশন কার্যালয়, ফিসারি বাঁধ ও বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে যত্রতত্রভাবে গাড়ী রেখে এক শ্রেণীর লোক এ জেলার সৌন্দর্য্য নষ্ট করছে।

উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা ভোট দেয়ার আহবান পার্বত্য প্রতিমন্ত্রীর
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ০৯:০৭:৪৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পার্বত্য জেলা পরিষদ ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে ।

সড়কে এখন “স্কুটি বাইক” ব্যবহার করছে নারীরা
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ০৮:৫৬:৩৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। নেতিবাচক দৃষ্টিভঙ্গি উপেক্ষা করে মফস্বল শহর খাগড়াছড়িতে স্কুটি বাইক ব্যবহার করছে নারীরা। আগে শুধুমাত্র চাকরীজীবী কয়েকজন নারী স্কুটি বাইক ব্যবহার করলেও ইদানীং শিক্ষার্থীসহ অনেকে আগ্রহী হচ্ছে।  

বিলাইছড়ির ফারুয়া ইউনিয়নে বিনামূল্য সোলার বিতরণ
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ০৪:৩৮:৫৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। টিআর-কাবিখা কর্মসূচীর ২য় পর্যায়ের আওতায় বিদ্যুৎ বিহীন দূর্গম পাহাড়ের ঘরে ঘরে প্রধানমন্ত্রী কর্তৃক প্রতিশ্রুতী সোলার বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে রাঙামাটির বিলাইছড়ি উপজেলার দূর্গম ফারুয়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ১০৫টি পরিবার ও যমুনাছড়ি কমিউনিটি ক্লিনিকে সোলার প্যানেল বিতরন করা হয়েছে।

মাওলানা শাহজাহান আর নেই
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ০১:১৭:২৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের উপদেষ্টা সদস্য ও রাঙামাটি জেলা জাতীয় পার্টির সভাপতি মাওলানা শাহ জাহান  আর নেই। সোমবার বিকাল ৪টায় ঢাকার বেসরকারি হাসপাতাল ল্যাব এইড এ শেষ নিশ্বাস ত্যাগ করেন ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইল্লাইহি----রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৭৩ বছর। 

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions