শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

মাদ্রাসা’র এতিম ও বৌদ্ধ অনাথলয়ের শিশুদের পাশে প্রতিমন্ত্রী বীর বাহাদুরের সহধর্মীনি মে হ্লা প্রু

প্রকাশঃ ২৬ জুলাই, ২০১৮ ১০:০৭:৩৪ | আপডেটঃ ২৬ এপ্রিল, ২০২৪ ০৭:২৩:০১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ওছমান বিন আফফান(রাঃ) হেফজখানা ও এতিমখানার এতিম শিশু এবং বৌদ্ধ অনাথালয়ের শিশুদের পাশে দাড়িয়েছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র সহর্ধমীনি মে হ্লা প্রু।

বুধবার বিকালে বান্দরবান পৌরসভার রোয়াংছড়ি বাসস্টেশন এলাকায় বান্দরবান বৌদ্ধ অনাথালয় স্কুল ও  অনাথ আশ্রম এবং বান্দরবান পৌরসভার ১নং ওয়ার্ড পশ্চিম বালাঘাটায় ওছমান বিন আফফান(রাঃ) হেফজখানা ও এতিমখানা পরির্দশনে যান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র সহর্ধমিনী মে হ্লা প্রু। এসময় তিনি ওছমান বিন আফফান(রাঃ) হেফজখানা ও এতিমখানার ৬০জন শিক্ষার্থীর মাঝে ৩শত কেজি চাউল এবং আর্থিক সাহায্য প্রদান করেন।

পরে  বান্দরবান বৌদ্ধ অনাথালয় স্কুল এন্ড অনাথ আশ্রমের ১৩০ জন শিক্ষার্থীর জন্য ৫ শত কেজি চাউল এবং প্রদান করেন।

এসময় প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র সহর্ধমীনি মে হ্লা প্রুর সাথে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর’র সহর্ধমীনি লাকী বাহাদুর, ১ নং ওয়ার্ড পৌর কাউন্সিলর আবুল খায়ের আবু,পৌর মহিলা আওয়ামী লীগে সহ-সভানেত্রী এমেচিং মার্মা, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের  সভাপতি শামসুল ইসলাম সানু, বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান জেলা শাখার সভাপতি মোহাম্মদ কাউছার সোহাগ,জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশীষ বড়–য়া,পৌর ছাত্রলীগের সদস্য সচিব কাজী আশরাফ হোসেন আশু, সাবেক ছাত্রনেতা আকাশ চৌধুরী,১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ হাকিম চৌধুরীসহ স্থানীয় সুশীল সমাজের প্রতিনিধিরা।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র সহর্ধমীনি মে হ্লা প্রু বলেন, তোমরা কেউ এতিম নও, তোমাদের সাথে আমরা আছি। তোমরা আমাদের পরিবারের সন্তান। এসময় তিনি আরো বলেন, আজকের শিশু আগামীদিনের ভাবিষৎ,সেই শিশুকে সুন্দর ভাবে গড়ে তুলার জন্য আমাদের সকলের সহযোগিতা প্রয়োজন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions