রবিবার | ১৯ মে, ২০২৪

কাপ্তাইয়ে ইউপি সদস্য নিহতের ঘটনায় ৩২জনকে আসামী করে মামলা, আটক- ৭

প্রকাশঃ ২৮ অক্টোবর, ২০২১ ০৮:২৫:৫৮ | আপডেটঃ ১৯ মে, ২০২৪ ০৬:১২:০১
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। গত মঙ্গলবার দিবাগত রাতে রাঙামাটির কাপ্তাইয়ে নির্বাচনী সহিংসতায় ইউপি সদস্য নিহতের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে এপর্যন্ত ৭ জনকে আটক করেছে পুলিশ। নিহত ইউপি সদস্য সজিবুর রহমান সজিবের বোন নুর নাহার (৩৩) বাদী হয়ে বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টায় এই মামলা দায়ের করেন। মামলায় এজাহার ভুক্ত ৩২ জনের ১ নম্বর আসামী করা হয়েছে  স্বতন্ত্র চেয়ার প্রার্থী মহিউদ্দিন পাটোয়ারি। এছাড়া মামলায় অজ্ঞাত নামা ১০-১৫ জনকে আসামী করা হয়েছে।

উক্ত ঘটনায়  আটককৃত আসামীরা হলেন  ১। মোঃ সালাউদ্দিন (২৯),  ২। মোঃ আলাল উদ্দিন  আলাল (৩৬),  ৩। আরিফুল ইসলাম বাবু  রুবেল (২৮),  ৪। মোশারফ হোসেন (৫০),  ৫। মোঃ মনির হোসেন  মনির (৩৫),  ৬। মোঃ সোহেল (২৫),৭। মোঃ গোলাম রসুল সবুজ (২৫)। আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানান।

এদিকে, নির্বাচনী সহিংসতায় ইউপি সদস্য প্রার্থী সজিব (বর্তমান সদস্য) নিহতের ঘটনায় ৪ নং কাপ্তাই ইউপি নির্বাচনের ৫নং ওয়ার্ডের শুধুমাত্র সাধারণ সদস্য পদের নির্বাচন স্থগিত করা হয়েছে।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন মামলা দায়ের কথা স্বীকার করে বলেন, বাকি আসামীদের ধরতে  পুলিশ তৎপরতা চালাচ্ছে।  
প্রসঙ্গত, গত মঙ্গলবার (২৬ অক্টোবর) রাত প্রায় সাড়ে ১১ টায় কাপ্তাই নতুন বাজারের মা বেকারীর সামনে দু'জন চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ইউপি সদস্য প্রার্থী সজিবুর রহমান সজিব নিহত হয়। এর প্রেক্ষিতে কাপ্তাই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নির্বাচন স্থগিত ঘোষনা করে নির্বাচন কমিশন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions