শনিবার | ১৮ মে, ২০২৪

করোনা মুক্ত হওয়ায় ট্রাক চালককে ফুল দিয়ে শুভেচ্ছা জানালো স্বাস্থ্য বিভাগ

প্রকাশঃ ০৯ জুনe, ২০২০ ০২:৩০:৫২ | আপডেটঃ ১৭ মে, ২০২৪ ০১:২৫:৫২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। স্বাস্থ্যবিধি মেনে সুস্থ্য হলেন নানিয়াচরের ট্রাক চালক হালিম। তৃতীয় দফা রিপোর্ট নেগেটিভ আসায় তাকে স্বাস্থ্য বিভাগ সম্পুর্ণ সুস্থ্য ঘোষণা করেছে। আজ মঙ্গলবার ৯জুন নানিয়ারচর স্বাস্থ্য বিভাগ থেকে সুস্থ্য ঘোষণার পাশাপাশি তাকে ফুল দিয়ে শুভেচ্ছা   জানিয়েছে।

জানা গেছে, আক্রান্ত চালক হালিম গত ১৬ মে জ¦র সর্দি ও কাশি নিয়ে নানিয়াচর স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে চিকিৎসকরা তার নমুনা সংগ্রহ করে, পরে  ২১ মে রাতে চট্টগ্রাম বিআইডিআইটি থেকে তার রিপোর্ট পজেটিভ আসে, এরপর উপজেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, পুলিশ ও জনপ্রতিনিধিগণ তার বাসায় আইসোলশনে থাকতে বলেন। পাশাপাশি তার স্ত্রী সন্তান ও মায়ের নমুনা কালেকশন করা হয়, তাদের রিপোর্ট নেগেটিভ আসে। আক্রান্ত ট্রাক চালকের ১জুন ও ৩জুন আবারো নমুনা কালেকশন করা হয়, এতে ৮জুন রাতে সর্বশেষ তৃতীয় দফা রিপোর্ট নেগেটিভ আসলে আজ ট্রাক চালকের বগাছড়ির বাসায় গিয়ে তাকে সম্পুর্ণ সুস্থ্য ঘোষণার পাশাপাশি ফুল দিয়ে শুভেচ্ছা জানান নানিয়াচর স্বাস্থ্য  কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: নুয়েন খীসা।

ট্রাক চালক হালিম নানিয়াচর থেকে দেশের বিভিন্ন স্থানে আনারস পরিবহনের কাজ করত।

নানিয়াচর স্বাস্থ্য কমপ্লেক্স্রের আবাসিক মেডিকেল অফিসার ডা: ইচ্ছা ও অদম্য সাহস থাকলে করোনা জয় করা যায়, এমনটা দেখিয়ে দিলো ট্রাক চালক হালিম। তবে আমাদের সর্বক্ষেত্রে সাবধনতা অবলম্বন করতে হবে, সর্তক থাকতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে তাহলে আমি, আমরা সবাই সুস্থ্য  থাকব, নিরাপদ থাকব।

এদিকে রাঙামাটি সিভিল সার্জনের পেজে অদম্য এক যোদ্ধা নামে একটি ষ্টাটাস দেয়া হয়, এটি হুবহু এখানে তোলে ধরা হলো


“অদম্য এক যোদ্ধার কথা ”
--------------------------------

হালিম। পেশায় ট্রাক চালক। করোনার এই দুর্যোগেও সাহসী এই যোদ্ধা পরিবারের দায়িত্ব পালনের জন্য পিছ পা হয়নি। তার বাহনটি নিয়ে সে চলে যেতো বহুদূরে, আজ চট্টগ্রাম তো কাল ঢাকা। এভাবে নিজ পরিবারের পাশাপাশি দায়িত্ব পালন করেছে সমাজের, সচল রেখেছে রাস্ট্রের অর্থনীতির।কিন্তু দুর্ভাগ্য তার পিছু ছাড়েনি। দায়িত্ব পালন করতে গিয়েই আক্রান্ত হয়েছে কোভিড তথা করোনা ভাইরাসে। তাতেও সে দমে যায়নি। থেকেছে আইসোলেশনে যাতে পরিবার, প্রতিবেশী কেউ আক্রান্ত না হয় এবং কেউ আক্রান্ত হয়ও নি। গতকাল তার ৩য় কোভিড রিপোর্ট এসেছে। নেগেটিভ। দেশের অর্থনীতির চাকা সচল রাখা অদম্য এই করোনা-যোদ্ধাকে স্যালুট । ফুল দিয়ে শুভেচ্ছা ও বরণ।

ভালো থাকুক সব কোভিড যোদ্ধা,দেশের মানুষ
ভালো থাকুক আমার দেশ।।।


বগাছড়ি, নানিয়ারচর
তারিখঃ ৯/০৬/২০ ইং



 

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions