শনিবার | ১৮ মে, ২০২৪

রাঙামাটিতে আরো ৪জনসহ আক্রান্ত ৮২জন , সুস্থ্য হলেন ৪৫জন

প্রকাশঃ ০৯ জুনe, ২০২০ ০৬:৫৪:৫২ | আপডেটঃ ১৮ মে, ২০২৪ ০৭:১৫:৩৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৮২জন, এরমধ্যে সুস্থ্য হয়েছেন ৪৫জন। সোমবার রাতে আসা রিপোর্টে রাঙামাটি শহরের হাসপাতাল এলাকায় ১জন,কাপ্তাই উপজেলায় ১জন চিকিৎসক,কাউখালী উপজেলায় ১জন এবং বাঘাইছড়ি উপজেলার বাবুপাড়ায় ১জনের করোনা পজিটিভ পাওয়া গেছেএ। বিষযটি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল। 

জেলার একমাত্র বরকল উপজেলা এখনো পর্যন্ত করোনামুক্ত রয়েছে।

বাকিগুলোর মধ্যে রাঙামাটি সদরে আক্রান্ত ৪১জনের মধ্যে সুস্থ্য হয়েছেন ৩৩জন,  লংগদুতে ৫জনের মধ্যে সুস্থ্য ৩জন,  জুরাছড়িতে ৬জনই সুস্থ্য আছেন, বিলাইছড়ির ২জনই সুস্থ্য, রাজস্থলীতে আক্রান্ত ১জনই সুস্থ্য,  কাপ্তাইয়ে আক্রান্ত ১৪জন, কাউখালীতে ১০জন, নানিয়াচরে ১জন এবং বাঘাইছড়িতে ২জন আক্রান্ত হয়েছেন।

তারিখ অনুযায়ী রাঙামাটি জেলায় ৬ মে শিশু ও নার্সসহ ৪ জন, ১২ মে রাঙামাটি জেনারেল হাসপাতালের  ১জন নার্স , ১৩ মে চিকিৎসক নার্সসহ ৯ জন, ১৪ মে নারায়ণগঞ্জ ফেরত স্বামী স্ত্রীসহ  ১১ জন, ১৬ মে ১জন নার্স, ১৯ মে একদিনে ১৭ জন, ২২ মে ৩জন, ২৩ মে ২জন, ২৪ মে দু‘দফায় ৭ জন, ২৫ মে লংগদুতে ১জন, ২৮ মে রাঙামাটি ও কাপ্তাইয়ে ২জন, ৩১ মে লংগদু ও কাউখালীতে ২জন, এবং ২র জুন কাপ্তাইয়ে ৭জন এবং ৪জুন কাপ্তাইয়ে ১জন এবং ৫ জুন রাঙামাটি শহরে ১জন, ৭জুন বাঘাইছড়িতে ১জন এবং ৮জুন রাঙামাটিতে ৭জন, এবং ৯জুন ৪জনের পজেটিভ আসে। এই নিয়ে মোট আক্রান্ত ৮২জন।

এরমধ্যে স্বাস্থ্য বিভাগ সম্পুর্ণ সুস্থ্য ঘোষণা করেছে ৪৫জনকে।

রাঙামাটি থেকে আজ মঙ্গলবার পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ১৩৭৬ জনের, রিপোর্টে এসেছে ১২৪২ জনের, এরমধ্যে আক্রান্ত হয়েছে ৮২জন, বাকি আছে আরো ১৩৪ জনের রিপোর্ট।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions