রবিবার | ০৫ মে, ২০২৪

বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আহত সাবেক ইউপি সদস্যের মৃত্যু

প্রকাশঃ ২৯ ফেব্রুয়ারী, ২০২০ ১১:৩০:৪৮ | আপডেটঃ ০৫ মে, ২০২৪ ০১:৫৭:৩২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদরের রাজবিলা ইউনিয়নের জামছড়িতে অস্ত্রধারী সন্ত্রাসীদের গুলিতে আহত সাবেক ইউপি সদস্য (মেম্বার) উচথোয়াই মারমার মৃত্যু হয়েছে। শনিবার ভোর সাড়ে চারটায় তার মৃত্য হয় নিজ বাড়িতেই।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের জামছড়িতে পাহাড়ের অস্ত্রধারী সশস্ত্র সন্ত্রাসী গ্রুপের সদস্যদের অতর্কিত  ব্রাশ ফায়ারে আওয়ামীলীগ নেতাসহ ৫ জন গুলিবিদ্ধ হয়, আর এই ঘটনায় দুজনের মৃত্য হলে ও আহত হয় পাঁচজন।

এদিকে আহতদের মধ্যে সাবেক ইউপি সদস্য (মেম্বার) উচথোয়াই মারমা আজ ভোরে নিজ বাড়িতে মারা যায়। ঘটনার দিনে দুর্বত্তদের ছোড়া গুলিতে গুলিবিদ্ধ হওয়া আরও ৪ জন এখনো যন্ত্রণায় দিন যাপন করছে।

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী জানান, গুলিবিদ্ধ আহত পাঁচ জনের মধ্যে একজন আজ মারা গেছে। গুলি বর্ষণের ঘটনায় এই পর্যন্ত ৩জন মারা গেছে। বান্দরবান সদর থানার এস আই মাজাহারুল হক বাদী হয়ে সদর থানায় এই ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করেছে, তবে এখনো এই ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করা যায়নি।

প্রসঙ্গত: গত ২২ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে বান্দরবান সদরের রাজবিলা ইউনিয়নে সন্ত্রাসীদের   গুলিতে জামছড়ি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাচনু মারমা (৫৫) এবং ঘটনায় আতংকিত হয়ে স্ট্রোক করে বাথোয়াই মারমা (৬৩)সহ দুজনের মৃত্যু হয়। এসময় গুলিবিদ্ধ হয়ে আহত হয় আরো ও ৫ জন ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions