বৃহস্পতিবার | ২১ নভেম্বর, ২০১৯

জুরাছড়িতে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট খেলা উদ্বোধন

প্রকাশঃ ২৮ অক্টোবর, ২০১৯ ১১:০৯:১৫ | আপডেটঃ ২১ নভেম্বর, ২০১৯ ১২:৩৭:৪৮
সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। দেশকে উন্নত করার জন্য, অর্থনৈতিক সমৃদ্ধির জন্য বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। সমৃদ্ধি আনতে গেলে সাংস্কৃতিকেও উন্নত পর্যায়ে পৌছাতে হবে। এই সংস্কৃতি বলতে এই খেলাধুলও একটি অঙ্গ।

সোমবার (২৮ অক্টোবর) জুরাছড়ি উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্যোগে আয়োজিত উপজেলা পরিষদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্ভোধন কালে রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার এম.পি এ কথা বলেন।
উদ্বোধনী সভায় অন্যান্যদের মধ্যে উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা, জোন উপ-অধিনায়ক মেজর মেজর নূর-ই আহমেদ-আল-শাফি, নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান, ভাইস চেয়ারম্যান রিটন চাকমা, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, জুরাছড়ি ইউপি চেয়ারম্যান ক্যানন চাকমা, মৈদং ইউপি চেয়ারম্যান সাধনা নন্দ চাকমা, দুমদুম্যা ইউপি চেয়ারম্যান শান্তি রাজ চাকমা, রির্সোস সেন্টারের ইন্সেট্রক্টর মোঃমরশেদুল আলম, স্থানীয় হেডম্যান মায়া নন্দ দেওয়ান উপস্থিত ছিলেন।

রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার জুরাছড়ি উপজেলায় ক্রীড়ার প্রতিভার প্রশংসা করে বলেন, এমন দুর্গম পাহাড় থেকে জাতীয় পর্যায়ে নারী কাবাডি দল দেশ সেরা হয়েছে। এছাড়া রাঙামাটি জেলা পর্যায়ে অনুষ্ঠিত নৌকা বাইচ প্রতিযোগীতায় গত বছর প্রথম ও এবছর দ্বিতীয় স্থান লাভ করেছে।  

খেলা শুরুতেই মাঠে সকল দলের অধিনায়কদের সাথে পরিচিত হন রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার এম.পি। পরে সংসদ সদস্য দীপংকর তালুকদার, জোন উপ-অধিনায়ক মেজর মেজর নূর-ই আহমেদ-আল-শাফি, বেলুন ও শান্তির পায়রা উড়িয়ে খেলার উদ্ভোধন করেন।

খেলায় মোট ১৪টি দল অংশগ্রহন করছে। তার মধ্যে উদ্বোধনী খেলায় ভুবন জয় সরকারী উচ্চ বিদ্যালয় ২-১ গোলে অর্কপল ক্লাবকে পরাজিত করে। আগামীকাল শীলছড়ি ক্লাব বনাম কুসুমছড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক ক্লাবের খেলা অনুষ্ঠিত হবে।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions