বুধবার | ০৬ ডিসেম্বর, ২০২৩
বর্ণাঢ্য আয়োজনে

বান্দরবানে কাল থেকে শুরু হচ্ছে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

প্রকাশঃ ২৫ মে, ২০২৩ ০৪:০৯:০৮ | আপডেটঃ ০৬ ডিসেম্বর, ২০২৩ ১২:৪৪:৫১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ফুটবল খেলোয়াড় সমিতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২৩ এর আয়োজন করা হয়েছে। শুক্রবার (২৬ মে) এই টুর্নামেন্ট এর উদ্বোধন অনুষ্ঠিত হবে।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন ঘোষনা করবেন। এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি ও পুলিশ সুপার তারিকুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে।

আয়োজকদের তথ্যমতে জানা যায় , জমকালো আয়োজনের মধ্য দিয়ে ঐতিহ্যবাহী রাজারমাঠে এই টুর্নামেন্ট এর উদ্বোধন অনুষ্ঠিত হবে। স্থানীয় ৬টি টিমসহ সর্বমোট ৮টি টিম এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে।

২৬মে উদ্বোধনী খেলায় লোহাগাড়া একাদশ মুখোমুখি হবে চকরিয়া একাদশ এর খেলোয়াড়দের ।

কোভিড-১৯ এর কারনে দীর্ঘ বিরতির পর ঐতিহ্যবাহী রাজার মাঠে এই ফুটবল টুর্নামেন্ট এর আয়োজন করলো বান্দরবান জেলা ফুটবল খেলোয়াড় সমিতি। নকআউট পদ্ধতির এই টুর্নামেন্ট ঘিরে মাঠ প্রস্তুুতিসহ টুর্নামেন্ট এর সার্বিক আয়োজন নিয়ে ব্যাস্ত সময় পার করছে সংশ্লিষ্টরা।
টুর্নামেন্ট উপলক্ষে পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

সাবেক ও বর্তমান খেলোয়াড়দের নিয়ে গঠিত কমিটিতে আহ্বায়ক এর দায়িত্ব পালন করছেন সাবেক ফুটবলার মো.রফিকুল আলম। তিনি জানান, টুর্নামেন্ট এর চ্যাম্পিয়ন টিমকে ৫০ হাজার টাকা প্রাইজমানিসহ আকর্ষনীয় ট্রফি এবং রানার্সআপ টিমকে ত্রিশ হাজার টাকার প্রাইজমানি পুরষ্কার হিসেবে তুলে দেয়া হবে। তিনি আরও জানান, অংশগ্রহনকারী টিমে নয়জন করে খেলোয়াড় খেলতে পারবে। এছাড়াও এই ফুটবল টুর্নামেন্টে শ্রেষ্ট খেলোয়াড়,সেরা গোল রক্ষক, সুশৃঙ্খল দল পাবে আকর্ষনীয় পুরষ্কার।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions