রবিবার | ০৮ সেপ্টেম্বর, ২০২৪

রাবিপ্রবি বন্ধ ঘোষনা; বিকাল ৪ টার মধ্যে হল ছাড়ার নির্দেশ

প্রকাশঃ ১৭ জুলাই, ২০২৪ ০১:১৫:৩৫ | আপডেটঃ ০৮ সেপ্টেম্বর, ২০২৪ ০৫:৩৫:০৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। অনির্দিষ্টকালের জন্য রাঙামাটি বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রাবিপ্রবি)বন্ধ ঘোষণা করেছে প্রশাসন। একই সঙ্গে বুধবার (১৭ জুলাইবিকেল চারটার মধ্যে হল ছাড়ার নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। 

 

রাঙামাটি বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপ-রেজিস্ট্রার মোহাম্মদ কামরুল হাসানের সই করা এক জরুরি বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। 

 

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সিদ্ধান্ত মোতাবেক  শিক্ষার্থীদের নিরাপত্তার বিষয়টি বিবেচনায় বিশ্ববিদ্যালয়ের সকল একাডেমি কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ থাকবে। একই সাথে শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে ১৭ জুলাই ২০২৪, বুধবার বিকাল ৪ঃ০০ ঘটিকার মধ্যে আবাসিক হল ত্যাগ করে নিরাপদ আবাসস্থলে অবস্থানের জন্য নির্দেশনা প্রদান করা হলো।

 

এদিকে,রাঙামাটির কাপ্তাইয়ে অবস্থিত বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট (বিএসপিআই) এর শিক্ষার্থীরা বুধবার (১৭ জুলাই) সকাল টার মধ্যে হল ছেড়ে নিজ নিজ গন্তব্যে চলে গেছেন বলে নিশ্চিত করেছেন বিএসপিআই ছাত্রাবাস ছাত্রীনিবাস এর তত্বাবধায়ক মোহাম্মদ ইকবাল হায়দার।

 

এর আগে শিক্ষা মন্ত্রনালয়ের নির্দেশনা মোতাবেক গত মঙ্গলবার (১৬ জুলাই) রাতে বিএসপিআই এর ছাত্রাবাস ছাত্রীনিবাস এর তত্বাবধায়ক মোহাম্মদ ইকবাল হায়দার সাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিএসপিআই বন্ধ ঘোষণা করেন এবং শিক্ষার্থীদেরকে বুধবার (১৭ জুলাই) সকাল ৭টার মধ্যে হল ত্যাগ করার নির্দেশ দেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions