সোমবার | ১৫ জুলাই, ২০২৪

বান্দরবানে পেয়ারা খেতে গিয়ে বন্ধুর হাতে বন্ধু খুন

প্রকাশঃ ২০ জুনe, ২০২৪ ১০:৫৬:৫২ | আপডেটঃ ১৪ জুলাই, ২০২৪ ১০:৪৫:৫৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  বান্দরবানে বন্ধুকে পেয়ারা খাওয়ানোর কথা বলে পাহাড়ে নিয়ে গিয়ে কুপিয়ে জখম করেছে তার এক বন্ধু আর এতে  রাকিবুল ইসলাম (১৪) নামেক এক কিশোরের মৃত্যু হয়েছে।  বৃহস্পতিবার (২০ জুন) চট্টগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাকিবুলের মৃত্যু হয়।

 

নিহত রাকিবুল ইসলাম (১৪) বান্দরবান সদর উপজেলার উত্তর গোলিয়াখোলা এলাকার অলি আহম্মদের ছেলে। এই ঘটনায় অভিযুক্ত মোঃ রিমন (১৯) একই এলাকার আহম্মদ সফার ছেলে।   

 

স্থানীয় পরিবার সুত্রে জানা যায়, গত ১৪ জুন (শুক্রবার) জুমার নামাজ শেষ করে রাকিবুলকে তার বন্ধু মো. রিমন পেয়ারা খাওয়ানোর কথা বলে দুপুর দুইটার দিকে পার্শ্ববর্তী পাহাড়ে নিয়ে যায়। তার কিছু সময় পর কান গলায় দায়ের কোপে জখম রক্তাক্ত অবস্থায় পাহাড় থেকে দৌড়ে সড়কে এসে জ্ঞান হারিয়ে ফেলে রাকিব। পরে স্থানীয়দের সহায়তায় তাকে প্রথমে চট্টগ্রামের কেরানীহাট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে প্রথমে আইসিইউ লাইফ সাপোর্টে রাখা হয়, পরে তার শারীরিক অবস্থার কিছুটা  উন্নতি হলে বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে তার মৃত্যু হয়।

 

নিহত রকিবুল ইসলামের চাচা সৈয়দ নূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।   

 

এদিকে ঘটনার পর ভিকটিমের পরিবারের পক্ষ থেকে মো. রিমনসসহ ৪জনকে আসামী করে বান্দরবান সদর থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ অভিযান করে অভিযুক্ত এক আসামীকে  আটক করে। 

 

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবদুল জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।   

 

এদিকে রাকিবুল ইসলামের মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া, আর দোষীদের দ্রুত সময়ে আটক করে দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেছে এলাকাবাসী ...

 

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions