বৃহস্পতিবার | ১৬ মে, ২০২৪

রুমার সোনালী ব্যাংকের অপহৃত ব্যাংক কর্মকর্তা উদ্ধার

প্রকাশঃ ০৪ এপ্রিল, ২০২৪ ০৯:৪০:১৮ | আপডেটঃ ১৪ মে, ২০২৪ ১০:০০:১০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমা উপজেলার সোনালী ব্যাংকের রুমা শাখার ব্যবস্থাপক নেজাম উদ্দিনকে অপহরণকারীদের হাত থেকে মুক্ত করেছে র‌্যাবের সদস্যরা।
বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকেলের দিকে তাকে রুমা সদর এলাকা থেকে উদ্ধার করা হয়।

ব্যাংক কর্মকর্তাকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো.দিদারুল আলম।

এদিকে উদ্ধারের পর তাকে কঠোর নিরাপত্তার মাধ্যমে র‌্যাবের গাড়ীতে করে রুমা সদর থেকে রাত নয়টায় বান্দরবানের মেঘলা এলাকার র‌্যাব-১৫ কার্যালয়ে নিয়ে যায় র‌্যাবের সদস্যরা।  
র‌্যাবের সদর দপ্তর থেকে ম্যানেজারকে উদ্ধারের বিষয়টিও নিশ্চিত করা হয়েছে। এদিকে ম্যানেজারকে উদ্ধার করে নিয়ে আসার পর তাকে তার পরিবারের সাথে র‌্যাবের কার্যালয়ে রাখা হয়।  
রাত সাড়ে নয়টার দিকে সোনালী ব্যাংকের এমডি মো.আফজাল করিম তাকে দেখতে ছুটে যান র‌্যাব কার্যালয়ে , আর তিনি দ্রæত সময়ে ম্যানেজার নেজাম উদ্দিনকে উদ্ধার করতে পারায় আইনশ্ঙ্খৃলা রক্ষাকারী বাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রসঙ্গত, ২ এপ্রিল (মঙ্গলবার) রাতে বান্দরবান জেলার রুমা উপজেলা মসজিদ ঘেরাও করে মুসল্লিদের মোবাইল ফোন ছিনতাই, আনসার ও পুলিশের অস্ত্র-গুলি লুট এবং সোনালী ব্যাংকের ভল্ট ভেঙে টাকা লুট করার চেষ্টা করে একটি সন্ত্রাসী দল। এসময় টাকা নিতে না পেরে ব্যাংকের ম্যানেজার নেজাম উদ্দিনকে অপহরণ করে নিয়ে যায় পার্বত্য এলাকার আঞ্চলিক সশস্ত্র সংগঠন কুকি চিন ন্যাশনাল ফন্ট (কেএনএফ) এর সশস্ত্র সদস্যরা।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions