শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

কলেজ ছাত্রলীগের উদ্যেগে ত্রাণ বিতরণ
৩১ মার্চ, ২০২০ ১১:৪৬:১৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ ছাত্রলীগ রাঙামাটি সরকারী কলেজ শাখার উদ্যোগে রাঙামাটি পৌর এলাকার কর্মহীন ও হত দরিদ্র ৫৭ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে।

আমানতবাগ তরুণ সামাজিক সংগঠন এর উদ্যেগে ত্রাণ বিতরণ
৩১ মার্চ, ২০২০ ১১:৪৪:৪৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাসের সংক্রামণ ঠেকাতে সারা দেশে চলাচল সীমিত করা হয়েছে, এতে নি¤œ আয়ের মানুষেরা বিপদে পড়ছেন। বিশেষ করে যারা দিনে আনে দিনে খায়, তারা সবচেয়ে বেশি বিপদে পড়েছেন। এ সব মানুষের দুর্ভোগ কিছুটা কমাতে রাঙামাটি সদর উপজেলা এলাকা কলেজ গেইট, আমানতবাগের বিভিন্ন মহল্লার গরীব, দুস্থ এবং অসহায় শতাধিক মানুষের মাঝে ত্রাণ তুলে দেন সামাজিক এবং অরাজনৈতিক সংগঠন, “আমানতবাগ তরুণ সামাজিক সংগঠন”।

অসহায় মানুষের দোর গোড়ায় খাদ্য ও ভোগ্যপণ্য পৌঁছে দিচ্ছেন খাগড়াছড়ির ডিসি
৩১ মার্চ, ২০২০ ১১:১৬:৩৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির নিম্নআয়ের মানুষের দোরগোড়ায় খাদ্য ও ভোগ্যপণ্য পৌঁছে দিচ্ছেন খাগড়াছড়ির জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস। মঙ্গলবার বিকেলে তিনি খাগড়াছড়ি সদর উপজেলার বিভিন্ন এলাকায় গাড়িভর্তি ত্রাণ নিয়ে তিনি ছুটে যান মানুষের দুয়ারে দুয়ারে।

করোনা সংক্রামক রোধে ক্ষুদ্র নৃগোষ্ঠির ভাষায় পোষ্টার ও লিফলেট বিতরণ
৩১ মার্চ, ২০২০ ১১:১৪:৪০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বিশ্বব্যাপী করোনার আতংকে আতংকিত বিশ্বব্যাপী। করোনার করাল গ্রাসে মৃত্যুবরণ করছে পৃথিবীর অনেক জনসাধারণ।

সাজেকে হামে আক্রান্তদের মাঝে উপজেলা প্রশাসনের পুষ্টিকর খাবার সামগ্রী বিতরন
৩১ মার্চ, ২০২০ ১১:১১:৪৬

সিএইচটি টুডে ডট কম, সাজেক, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা সাজেকের দুর্গম অঞ্চলে নতুন করে হামে আক্রান্ত হচ্ছে শিশুরা। গত একমাস ধরেই সাজেকে হামের প্রকোপ চলছে। এরই মধ্যে আক্রান্ত হয়ে মারা গেছে ৮ শিশু। ১১ গ্রামে অসুস্থ্য অবস্থায় রয়েছে আরো প্রায় ১৫০ শিশু। সেনাবাহিনী, বিজিবি ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যৌথ ৫টি মেডিকেল টিম গঠন করে চিকিৎসা সেবা দিলেও দিন দিন বেড়েই চলছে হামের এই প্রাদুর্ভাব।

জোর খাটিয়ে নয় খাবারের ব্যবস্থা করে দিয়ে বাড়ি পাঠালেন একজন ব্রিগেডিয়ার জেনারেল
৩১ মার্চ, ২০২০ ০৭:৪২:৪৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। মঙ্গলবার দুপুর একটা বিশ মিনিট। খাগড়াছড়ি শহরের শাপলা চত্বর এলাকা দিয়ে যাচ্ছিল সেনাবাহিনীর তিনটি গাড়ি। হঠাৎ করে চলন্ত গাড়ীগুলোর একদম শেষের গাড়ীটি থেমে গেল। একটু পরে পেছনে আসতে শুরু করলো গাড়ীটি।

বান্দরবানে পার্বত্য মন্ত্রণালয়ের উদ্যোগে অসহায়দের মধ্যে চাল বিতরণ
৩১ মার্চ, ২০২০ ০৭:৪০:৫৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাস মোকাবেলায় বান্দরবানে গরীব ও অসহায় পরিবারের পাশে দাড়িয়েছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়।

বান্দরবানে অসহায় মানুষের মাঝে সেনাবাহিনীর খাবার সরবরাহ
৩১ মার্চ, ২০২০ ০৭:৩৯:৪২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাস মোকাবেলায় বান্দরবানের সর্বত্র এখন শুনশুান নীরবতা, খুব বেশি প্রয়োজন ছাড়া বাড়ীর বাইরে যাচ্ছে না কেউ।  আর অন্যদিকে খেটে খাওয়া মানুষগুলো সকল নিয়ম কানুনের বাইরে অবস্থান করে সড়কের বিভিন্ন প্রান্তে ছুটে যাচ্ছে দুমুঠো অন্নের জন্য , আর তাদের জন্য দুপুরের খাবার নিয়ে হাজির হয়েছে বান্দরবান সেনাজোন।

বনরুপা স্পোটিং ক্লাবের উদ্যেগে ত্রাণ বিতরণ
৩১ মার্চ, ২০২০ ০৭:৩৮:২১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বনরুপা স্পোর্টিং ক্লাবের উদ্যোগে মহামারি করোনা ভাইরাস এর কারণে বেকার দিনমজুর হত দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বাঘাইছড়ির সাজেকে নতুন করে ১১টি গ্রামে হাম এর প্রার্দুভাব
৩১ মার্চ, ২০২০ ০৫:০৮:৩৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের দূর্গম ১১ গ্রামে নতুন করে দেড় শতাধিক শিশু হামে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। এর আগে ওই এলাকায় দুই মাসে আট শিশু প্রাণ হারায়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions