মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

খাগড়াছড়ির গরীব, দুস্থ ১০ হাজার পরিবারের পাশে দাঁড়াচ্ছে পার্বত্য জেলা পরিষদ
৩০ মার্চ, ২০২০ ০৩:২৬:০১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের দেয়া বিশেষ বরাদ্দে খাগড়াছড়ি জেলার ১০ হাজার গরীব, দুস্থ ও দিনমজুর পরিবারের পাশে দাঁড়াবে পার্বত্য জেলা পরিষদ। সোমবার গণমাধ্যমে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পুলিশ ও স্বাস্থ্য কমপ্লেক্সে পিপিই দিলেন জুরাছড়ির ইউএনও
৩০ মার্চ, ২০২০ ০৩:২৩:৪৪

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। জুরাছড়ি উপজেলা স্বাস্ত্য কমপ্লেক্সে চিকিৎসকদের জন্য ১৮টি ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) ও সুরক্ষা সরঞ্জাম প্রদান করেছেন উপজেলা প্রশাসন।

খাগড়াছড়িতে নারী সাংসদ বাসন্তী চাকমা’র ত্রাণ বিতরণ
৩০ মার্চ, ২০২০ ১২:৩১:০৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি সদরের বিভিন্ন এলাকায় ত্রাণ  বিতরণ করেছেন তিন পার্বত্য জেলা নারী সংসদ সদস্য বাসন্তি চাকমা।


রাঙামাটি পৌরসভার ৫নং ওয়ার্ডের যুব সমাজের উদ্যেগে ত্রাণ বিতরণ
৩০ মার্চ, ২০২০ ১২:২৯:২৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পৌরসভার ৫নং ওয়ার্ডের যুব সমাজের উদ্যেগে স্বর্ণটিলা এলাকার গরীব ও দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এসময় মতপার্থক্য ভুলে  ওই এলাকার রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শফিউল আজমের উদ্যোগে ত্রাণ বিতরণ
৩০ মার্চ, ২০২০ ১২:২৭:৫৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক শফিউল আজমের উদ্যেগে  রাঙামাটি শহরের ইসলামপুর এলাকার দুস্থ পরিবারগুলোর মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

সন্ধ্যা হলেই ভূতুড়ে শহরে পরিণত হয় বান্দরবান
৩০ মার্চ, ২০২০ ১১:৩৬:১৮

কৌশিক দাশ, সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সন্ধ্যা হলেই জনমানবশূণ্য ভূতুড়ে শহরে পরিনত হয় বান্দরবান পৌরশহর। তবে মাঝে মধ্যে পুলিশ, সেনাবাহিনীর গাড়ির শব্দ পাওয়া যায়। আর সড়ক ও দোকান, মার্কেটের লাইট বাতিগুলো জনমানবহীন শহরকে আলো দিয়ে যাচ্ছে সন্ধ্যা থেকে ভোর সকাল পর্যন্ত,শহরে দিনে ও রাতে নেই কর্মচঞ্চলতার রূপ।

লক ডাউন করা ম্রো নৃ গোষ্টির পাড়াতে ত্রাণ সামগ্রী বিতরণ করবে রেড ক্রিসেন্ট
৩০ মার্চ, ২০২০ ১১:৩৪:১৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার সম্ভাবনায় বান্দরবানে বেশিরভাগ লক ডাউন করা ক্ষুদ্র নৃগোষ্টি ম্রো সম্প্রদায়ের পাড়াতে খাদ্য সামগ্রী বিতরণের কার্যক্রম হাতে নিয়েছে রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট।

করোনা প্রতিরোধে জীবাণুমুক্ত ঔষুধ ছিটিয়েছে চম্পক নগর যুব সমাজ
৩০ মার্চ, ২০২০ ১১:৩১:৩৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাস প্রতিরোধে জনগণকে সচেতন করতে শহরের জনবহুল এলাকা চম্পক নগর যুব সমাজ ও মাদক মুক্ত তারুণ্য চাই সংগঠনটির উদ্যোগে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান এবং ব্লিচিং পাউডার দিয়ে সচেতনতামূলক চম্পক নগর এলাকা পরিস্কার পরিচ্ছন্ন করা হয়েছে।

করোনা ভাইরাস মোকাবেলায় তিন জেলা পরিষদে ৬শ মে:টন খাদ্যশষ্যে দেয়া হয়েছে : পার্বত্যমন্ত্রী
৩০ মার্চ, ২০২০ ০৮:০৭:৪৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাস মোকাবেলায় বান্দরবান, রাঙামাটি ও খাগড়াছড়ি পার্বত্য জেলার জন্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে তিন পার্বত্য জেলা পরিষদকে ৫০ লক্ষ টাকা বরাদ্দ দেয়ার পাশাপাশি ২শত মেট্রিক টন করে মোট ৬শত মেক্ট্রিকটন খাদ্যশস্য বরাদ্দ দেয়া হয়েছে বলে জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।


সামাজিক দুরুত্ব নিশ্চিত করতে হৃদয়ে বাঘাইছড়ির স্বেচ্ছাসেবীরা কাজ করছে
৩০ মার্চ, ২০২০ ০৭:০১:৩৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাসে জনসচেতনতার জন্য রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলায় চৌমুহনী ও উপজেলা মসজিদ মার্কেটে  মুদি, ঔষধের দোকান সহ কাচাবাজারে সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য রঙ দিয়ে গোল বৃত্ত একে দিলো সামাজিক সংগঠন হৃদয়ে বাঘাইছড়ির স্বেচ্ছাসেবীরা।

বান্দরবানে অসহায় পরিবারের মাঝে চাল বিতরণ করেছে প্রশাসন
৩০ মার্চ, ২০২০ ০৬:৫৮:০১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে জনগণকে রক্ষা করার জন্য বান্দরবানে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে জেলা প্রশাসনের উদ্যোগে বান্দরবান পৌরসভার ব্যবস্থাপনায় চাল বিতরণ করা হয়েছে ।

রাঙামাটিতে কর্মহীন মানুষের মাঝে ত্রাণ দিলো জেলা আওয়ামীলীগ
৩০ মার্চ, ২০২০ ০৪:৫১:১৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাসে সংক্রাম ঠেকাতে পাহাড়ের কর্মহীন মানুষের সাহায্যে হাত বাড়িয়েছে রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার।

নিজেদের সুরক্ষায় লক-ডাউনে খাগড়াছড়ির দুই গ্রাম
৩০ মার্চ, ২০২০ ০৪:৪৯:৫৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি সদরের দুইটি গ্রাম স্থানীয় যুবকদের উদ্যোগে লক-ডাউন করে রাখা হয়েছে। গত শনিবার থেকে পৌরসভার ১নং ওয়ার্ডের খবংপুড়িয়া ও ৩নং ওয়ার্ডের শব্দমিয়া পাড়া লক-ডাউনের আওতায় রয়েছে। বহিরাগতদের প্রবেশ ঠেকাতে এবং নিজেদের সুরক্ষিত রাখতে এ কার্যক্রম ইতোমধ্যে প্রশংসা খুড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ও স্থানীয়দের কাছে।

দুর্গম পাহাড়ে অসহায় মানুষের বাড়ীতে গিয়ে ত্রাণ দিচ্ছে সদর উপজেলা প্রশাসন
৩০ মার্চ, ২০২০ ০৪:৪৮:১৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনায় আতংকে কর্মহীন হয়ে পড়া রাঙামাটির সদর উপজেলার বন্দুক ভাঙ্গার দুর্গম পাহাড়ী গ্রামের মানুষের বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সহায়তা পৌছে দিয়েছেন রাঙামাটি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা।

জনস্বাস্থ্য বিভাগ জেলার ১৫টি স্থানে হাত ধোয়ার জন্য বেসিন স্থাপন করেছে
৩০ মার্চ, ২০২০ ০৪:১৯:৪৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে জনসতেনতামূলক পথচারীরা যেন পরিচ্ছন্ন থাকতে পারে সে লক্ষে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের পরিকল্পনা ও পরিষদের হস্থান্তরিত বিভাগ জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের বাস্তবায়নে জেলা ও উপজেলার ১৫টি পয়েন্টে হাত ধোয়ার বেসিন স্থাপন করা হয়েছে।

খাগড়াছড়িতে করোনা মোকাবেলায় তৃণমূল ছাত্রলীগের নানা কর্মযজ্ঞ
৩০ মার্চ, ২০২০ ০৪:০২:০২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। করোনা পরিস্থিতি মোকাবেলায় খাগড়াছড়িতে বিরামহীন কর্মযজ্ঞ চলছে তৃণমূল ছাত্রলীগের। জেলা পর্যায়ের নেতাকর্মীদের কোন কর্মসূচি চোখে না পড়লেও বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের ছাত্রলীগ ইউনিট গুলো সক্রিয় সংকটময় সময়ে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions