সোমবার | ০৬ মে, ২০২৪

অভিযোগ মামলা আকারে না নেয়ায় কোতয়ালী থানার ওসিকে স্ব-শরীরে আদালতে হাজির হওয়ার নির্দেশ
২৫ নভেম্বর, ২০১৯ ০৭:০২:২৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি আওয়ামীলীগের কাউন্সিলকে ঘিরে পদ প্রার্থীদের হেয় করতে সামাজিক মাধ্যমে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর এর নামে একটি ভিডিও ছাড়া হয়, যাতে মুছা মাতব্বরের বিরুদ্ধে নানা অভিযোগ আনা হয়। বিষয়টি নিয়ে মুছা মাতব্বর কোতয়ালী থানায় মামলা করতে গেলে কোতয়ালী থানার অফিসার ইনচার্জ  সেটি মামলা না নিয়ে জিডি আকারে নিয়ে মামলার নথি প্রেরণ করেন এবং আদালতের নিকট মামলার তদন্তের অনুমতি প্রার্থণা করেন।

বান্দরবানে সভাপতি ক্য শৈ হ্লা, সাধারন সম্পাদক বেবী
২৫ নভেম্বর, ২০১৯ ০৪:২৯:২২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও অগ্রযাত্রার ধারা চলছে,আর অন্যদিকে স্বাধীনতার বিপক্ষ শক্তি হিসেবে আরেকটি দল কাজ করছে। যারা ক্ষমতায় থাকতে এদেশের জন্য কোন কাজ করেনি,জনগণের জন্য কোন কাজ করেনি বরং বারবার আঘাত করেছে দেশের উন্নয়ন ও অগ্রগতিতে।

রাঙামাটিতে জেলা উন্নয়ন কমিটির সভা অনুষ্ঠিত
২৫ নভেম্বর, ২০১৯ ০৩:৩৮:০৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্রাকৃতিক সৌন্দর্য্যরে লীলাভূমি পর্যটনখ্যাত এ জেলাকে যানজটমুক্ত রাখতে প্রশাসন ও সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। তিনি বলেন, শহরের যেখানে সেখানে যত্রতত্রভাবে রাস্তার দুপাশে গাড়ী রেখে এক শ্রেণীর চালক এখানকার সৌন্দর্য্য বিনষ্ট করার পাশাপাশি দুর্ঘটনার পরিবেশ সৃষ্টি করছে যা মোটেই কাম্য নয়। তিনি এ

সারাদেশে নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে খাগড়াছড়িতে মানববন্ধন
২৫ নভেম্বর, ২০১৯ ০৩:৩৬:৪৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে আজ সোমবার সকালে খাগড়াছড়িতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শহরের শাপলা চত্বরে মানববন্ধনের আয়োজন করে খাগড়াছড়ি নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ মঞ্চ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions