বৃহস্পতিবার | ০২ মে, ২০২৪

প্রসঙ্গ: রুমিন ফারহানা এমপির প্লট আবেদন : প্রদীপ চৌধুরী
২৫ অগাস্ট, ২০১৯ ১১:৪৭:০৩

সারাদেশ যখন একজন জেলা প্রশাসকের স্ক্যান্ডাল নিয়ে ব্যস্ত ঠিক একই সময়ে একজন মাননীয় সংসদ সদস্যও দিনভর এই অনলাইন-সে অনলাইন-এ শিরোনাম হয়েছেন। অবশ্য, জামালপুরের জেলা প্রশাসকের কীর্তিকান্ড আর সংসদ সদস্যের কর্মকান্ড; একই পাল্লায় মাপার মতো নয়। তবুও ‘অফলাইন’ আর ‘অনলাইন’-এ দুই জনই সমান গুরুত্ব পেয়েছেন।

জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
২৫ অগাস্ট, ২০১৯ ১১:৪৩:০৪

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটি জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটি পৌরসভার ১১৫ কোটি টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা
২৫ অগাস্ট, ২০১৯ ০৭:৩৪:২১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ২০১৯-২০ অর্থবছরের জন্য প্রায় ১১৫ কোটি টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করেছে, রাঙামাটি পৌরসভা। রোববার রাঙামাটি পৌরসভাকে আরও নাগরিকবান্ধব ও জনমুখী করার লক্ষ্যে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) সনাক এবং রাঙামাটি পৌরসভার যৌথ উদ্যোগে এ বাজেট ঘোষণা করা হয়।

প্রকাশিত সংবাদের প্রতিবাদ
২৫ অগাস্ট, ২০১৯ ০৫:৫৬:৪০

গত ২১শে আগস্ট, ২০১৯ খ্রিঃ তারিখে প্রকাশিত “সাবেক জজ ও জেলা প্রশাসক বিরুদ্ধে বেনামী অভিযোগ করার অভিযোগে জজ আদালতের কর্মচারীসহ ৩ জন জেল হাজতে” শীর্ষক সংবাদটির একাংশের প্রতিবাদ জানিয়েছেন সাবেক জেলা ও দায়রা জজ লা মং ।

রাঙামাটি জেলা উন্নয়ন কমিটির সভা অনুষ্ঠিত
২৫ অগাস্ট, ২০১৯ ০৪:৫৫:০২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী বলেছেন, মশাবাহিত যেসব রোগ রয়েছে তার মধ্যে ম্যালেরিয়া একটি ভয়াবহ রোগ। পার্বত্য চট্টগ্রামে এক সময় এই মশাবাহিত ম্যালেরিয়া রোগে অনেকেই মারা গেছে। তাই এই রোগকে অবহেলা করলে চলবে না।

এলজিইডি প্রায় ২ কোটি টাকা ব্যয়ে রোয়াংছড়ি হতে বাঘমারা- লিরাগাওঁ রাস্তার কাজ বাস্তবায়ন করছে
২৫ অগাস্ট, ২০১৯ ০৪:৫২:৫৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) বাস্তবায়নে ১কোটি ৯০ লক্ষ ৯৯ হাজার ৯শত ৮৮ টাকা ব্যয়ে রোয়াংছড়ি হতে বাঘমারা জিসি ভায়া লিরাগাওঁ রাস্তার কাজের অগ্রগতি হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions