রবিবার | ০৭ জুনe, ২০২০

খাগড়াছড়ির কৃতি ৩ ফুটবলার কন্যার সংবর্ধনা ৩ জুন

প্রকাশঃ ৩১ মে, ২০১৯ ০৫:৪২:২০ | আপডেটঃ ০৬ জুনe, ২০২০ ০৩:১৫:১৭
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির নাম দেশ ছাড়িয়ে বিশ^ অঙ্গনে তুলে ধরার কারিগর মনিকা চাকমা, আনাই মগিনী ও আনুচিং মগিনী। বয়স ভিত্তিক জাতীয় মহিলা ফুটবল দলের নক্ষত্র খাগড়াছড়ির তিন কন্যা। সর্বশেষ বঙ্গমাতা অনূর্ধ্ব ১৯ আন্তর্জাতিক টুর্নামেন্টে মঙ্গোলিয়ার বিপক্ষে গোল করে ফিফা’র ম্যাজিকেল গোলদাতার সেরা দশের পঞ্চম স্থান অর্জন করে মনিকা চাকমা।

দেশীয় ও বিদেশী ফুটবলভক্তদের মনে স্থান করে নেওয়া খাগড়াছড়ির তিন কৃতি ফুটবলারকে গণসংবর্ধনার আয়োজন করেছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ (পাজেপ) ও জেলা ক্রীড়া সংস্থা। আগামী ৩ জুন (সোমবার) বর্ণাঢ্য আয়োজনে খাগড়াছড়ির অফিসার্স ক্লাব মিলনায়তনে গণসংবর্ধনা প্রদানের জোর প্রস্তুতি চলছে।

খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পাজেপ সদস্য জুয়েল চাকমা জানান, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের ক্রীড়ানুরাগী চেয়ারম্যান কংজরী চৌধুরীর উৎসাহ ও সহযোগীতায় ক্রীড়াঙ্গন উজ্জীবিত। খাগড়াছড়ির নাম বিশ^ দরবারে তুলে ধরা কৃতি তিন নারী ফুটবলারকে গণসংবর্ধনা দেওয়ার উদ্যোগ অন্য খেলোয়াড়দের উৎসাহ  দিবে। খাগড়াছড়ির ক্রীড়াঙ্গনকে আরও গতিশীল করতে ঈদুল ফিতরের পর থেকে নিয়মিত টুর্নামেন্ট করার পরিকল্পনার কথাও তুলে ধরেন তিনি।

খাগড়াছড়ির কৃতি ৩ নারী ফুটবলারের গণসংবর্ধনা অনুষ্ঠানে সর্বস্তরের জনগণের সবান্ধব উপস্থিতি কামনা করছে আয়োজকরা।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions