শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

বাঘাইছড়িতে আনসার সদস্য মিহির কান্তি দত্তের রাইফেলটি উদ্ধার
২২ মার্চ, ২০১৯ ০৮:৩৪:০৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় গত ১৮ মার্চ   সাজেক ইউনিয়নের ৩টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ শেষে বাঘাইছড়ি সদরে ফেরার পথে নয় মাইল এলাকায় সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে নিহত আনসার সদস্য মিহির কান্তি দত্ত এর রাইফেলটি পড়ে যায়।

বাঘাইছড়িতে নিহত ৪ আনসার সদস্যের পরিবারকে ৫লক্ষ টাকা করে দেয়া হচ্ছে
২২ মার্চ, ২০১৯ ০৭:৪৬:১৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়ির বাঘাইহাট থেকে ভোট গ্রহণ শেষে বাঘাইছড়ি সদরে ফেরার পথে ৯ মাইল এলাকায়  সন্ত্রসীদের ব্রাশ ফায়ারে নিহত ৪ আনসার ও ভিডিপির সদস্যের পরিবারের মাঝে সংস্থাটির পক্ষ থেকে ৫ লক্ষ টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হবে। এর মধ্যে আজ ১ লক্ষ টাকা করে ৪ লক্ষ টাকা  প্রদান করা হয়েছে।

আঞ্চলিক দলের সন্ত্রাসে অর্ধ-শতাধিক খুন, ধরাছোঁয়ার বাইরেই থেকে যাচ্ছে অবৈধ অস্ত্রধারীরা
২২ মার্চ, ২০১৯ ০৭:৪৪:২২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। তিন পার্বত্য জেলায় আঞ্চলিক দলের সন্ত্রাস-খুনোখুনি-অপহরণ আর চাঁদাবাজির জেলা হিসেবে খাগড়াছড়ির কুখ্যাতি অনেক পুরনো। আঞ্চলিক দলের আধিপত্য বিস্তার আর সশস্ত্র শাখার নিরাপদ প্রশিক্ষণ এবং কালেক্টর নিয়োগের প্রয়োজনে এটি সংক্রমিত হয়েছে পাশের জেলা রাঙামাটির দুটি উপজেলাতেও। এরমধ্যে নানিয়ারচর থেকেই আলোচিত সংগঠন ‘গণতান্ত্রিক ইউপিডিএফ’র জম্ম হয়েছে ২০১৭ সালের নভেম্বরে। আর তখন থেকেই খাগড়াছড়ির সাত উপজেলা আর রাঙামাটির এই দুই উপজেলায় চলছে রক্তক্ষয়ী হত্যাকা-। খাগড়াছড়ির পাহাড়িদের মধ্যে বিশেষ করে চাকমা সম্প্রদায় অধ্যুষিত এলাকাগুলোতেই আঞ্চলিক দলের সশস্ত্র তৎপরতা বেশি লক্ষ করা যায়।

বাঘাইছড়ির ঘটনায় আহতদের দেখতে সিএমএইচে পার্বত্যমন্ত্রী
২২ মার্চ, ২০১৯ ০৩:০৪:৪৬

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। রাঙামাটির বাঘাইছড়িতে সন্ত্রাসী হামলায় আহতদের চিকিৎসার খোঁজ খবর নিতে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম,পি বৃহস্পতিবার বিকালে  ঢাকা সিএমএইচে যান। বিদ্যমান পরিস্থিতি কাটিয়ে উঠতে সরকার সম্ভব সব ধরনের সহযোগিতা প্রদান করবে উল্লেখ করে মন্ত্রী আহতদের পাশে দাড়ানোর কথা জানান।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions