শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

“হৃদয়ে বাঘাইছড়ি”র রাঙামাটি ইউনিটের যাত্রা শুরু
২৩ মার্চ, ২০১৯ ১১:১৭:৫৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  সামাজিক সেবামূলক ও অরাজনৈতিক সংগঠন "হৃদয়ে বাঘাইছড়ি" রাঙামাটি কেন্দ্রীয় শহীদ মিনারের আশে-পাশে পরিস্কার করার মাধ্যমে যাত্রা শুরু করেছে  "হৃদয়ে বাঘাইছড়ি" রাঙামাটি ইউনিট। ইউনট গঠন উপলক্ষে এক আলোচনা সভা রাঙামাটি কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়িতে পুলিশ ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত
২৩ মার্চ, ২০১৯ ১১:১৬:৩৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে পুলিশ ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে খাগড়াছড়ি অফিসার্স ক্লাব হল রুমে এই কনফারেন্স অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন খাগড়াছড়ির নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ ইসমাইল।

সুয়ালক মাঝের পাড়ায় মডেল পাড়া কেন্দ্রের ভিত্তি প্রস্তর উদ্বোধন
২৩ মার্চ, ২০১৯ ০৫:৫৫:১৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম এলাকায় টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের আওতায় বান্দরবানের সুয়ালক মাঝের পাড়ায় মডেল পাড়া কেন্দ্রের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে বেসরকারি উন্নয়ন সংস্থা ইউনিসেফের অর্থায়নে ৩০ লক্ষ টাকা ব্যয়ে ১তলা বিশিষ্ট সুয়ালক মাঝের পাড়ায় মডেল পাড়া কেন্দ্রের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

বাঘাইছড়ি হত্যাকান্ডে সুদর্শনের এজেন্টদের টার্গেট করেছিল সন্ত্রাসীরা !
২৩ মার্চ, ২০১৯ ০৫:৪২:১৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। রাঙামাটির বাঘাইছড়ি হত্যাকান্ডটি মুলত নির্বাচন কেন্দ্রিক বলে ধারণা করা হচ্ছে, নির্বাচনে সকালে প্রার্থীতা প্রত্যাহারের পর সরাদিন শান্তিপুর্ন ভোট গ্রহণ হলেও ফলাফল নিয়ে ফেরার পথে  মূল টার্গেট ছিল চেয়ারম্যান প্রার্থী সুদর্শন চাকমার পোলিং এজেন্টদের হত্যা করা। বাঘাইহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দায়িত্ব পালনকারী এজেন্টদের বহনকারী গাড়িতে টার্গেট করে ব্রাশ করেছিল সন্ত্রাসীরা।

বিলাইছড়িতে শুভ মঙ্গল চাকমাসহ ২০জনকে এজাহারভুক্ত করে মামলা, আটক ১
২৩ মার্চ, ২০১৯ ০৫:০৯:৪৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বিলাইছড়িতে উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুরেশ কান্তি তংচঙ্গ্যা হত্যাকান্ডের ৪দিন পর মামলা করেছেন উপজেলা যুবলীগের অর্থ সম্পাদক মনির হোসেন। এতে বর্তমান উপজেলা চেয়ারম্যান শুভ মঙ্গল চাকমাসহ এজাহার নামীয় ২০জন ও অজ্ঞাতনামা ৮জনকে আসামী করা হয়।  আজ শনিবার ভোরে বিলাইছড়ি থানায় এই মামলা দায়ের করা হয়। বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পারভেজ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

“পার্বত্য চট্টগ্রামে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিরাপত্তা হুমকিতে রয়েছে”
২৩ মার্চ, ২০১৯ ০১:৩৬:০৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পার্বত্য চট্টগ্রামে দায়িত্ব পালনকারী আইনশৃঙ্খলা বাহিনীর পুলিশ ও আনসার সদস্যরা জীবনের নিরাপত্তার হুমকিতে রয়েছে। ঘটনাস্থলে যেসব আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্বে ছিলেন তাদের লক্ষ্য করে সন্ত্রাসীরা ব্রাশ ফায়ার করেছিল। ঘটনার পর পুলিশ ও আনসার সদস্যরা ভয়ের মধ্যে আছে বলে তাদের সাথে কথা বলে জানতে পেরেছি।

ইসলামিক ফাউন্ডেশনের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
২৩ মার্চ, ২০১৯ ০১:৩৪:৪৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে ইসলামিক ফাউন্ডেশনের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এই উপলক্ষে খাগড়াছড়ি জেলা ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী  উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions