শুক্রবার | ১৯ এপ্রিল, ২০১৯

বাঘাইছড়িতে নিহত ৪ আনসার সদস্যের পরিবারকে ৫লক্ষ টাকা করে দেয়া হচ্ছে

প্রকাশঃ ২২ মার্চ, ২০১৯ ০৪:৪৬:১৩ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০১৯ ১১:২৭:৪৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়ির বাঘাইহাট থেকে ভোট গ্রহণ শেষে বাঘাইছড়ি সদরে ফেরার পথে ৯ মাইল এলাকায়  সন্ত্রসীদের ব্রাশ ফায়ারে নিহত ৪ আনসার ও ভিডিপির সদস্যের পরিবারের মাঝে সংস্থাটির পক্ষ থেকে ৫ লক্ষ টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হবে। এর মধ্যে আজ ১ লক্ষ টাকা করে ৪ লক্ষ টাকা  প্রদান করা হয়েছে।

শুক্রবার আজ দুপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রাঙামাটি জেলা কার্যালয়ে নিহতের পরিবারের সদস্যদের হাতে নগদ ১ লক্ষ টাকা করে তুলে দেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী চট্টগ্রাম ও পার্বত্য রেঞ্জের উপ-মহাপরিচালক মোঃ সামছুল আলম।

৭জন নিহতের মধ্যে ৪জন আনসার ভিডিপি সদস্য নিহত হওয়ায় তাদের প্রত্যেক পরিবারকে আর্থিক সহযোগিতা হিসেবে নগদ ১লক্ষ টাকা অনুদান দেওয়া হয়েছে। নিহত আনসার সদস্য মিহির কান্তি দত্তের পক্ষে তার স্ত্রী ও ছেলে পিয়াল দত্ত, আল আমিনের পক্ষে তার বাবা মোহাম্মদ সেলিম, জাহানারা বেগমের পক্ষে  তার স্বামী তসলিম আহম্মদ,বিলকিছ আক্তারের পক্ষে তার মেয়ে জান্নাতুল নুর আর্থিক সহায়তা গ্রহণ করেন।


বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী চট্টগ্রাম ও পার্বত্য রেঞ্জের উপ-মহাপরিচালক মোঃ সামছুল আলম নিহত পরিবারের প্রতি শোক ও  সমবেদনা প্রকাশ করে বলেন, প্রত্যেক পরিবারকে বাহিনীর পক্ষ থেকে প্রাপ্ত ৫ লক্ষ টাকার মধ্যে আজ ১ লক্ষ টাকা করে প্রদান করা হয়েছে। বাকী ৪লক্ষ টাকা পর্যায়ক্রমে দেওয়া হবে। এসময় তিনি নিহতদের পরিবারকে চাকুরী ও পড়ালেখার দায়িত্ব নেওয়া ঘোষণা দেন।


এছাড়া নিহতের পরিবারের পাশে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সব সময় থাকবে বলে তিনি প্রতিশ্রুতি দেন।

এ সময় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী জেলা কমান্ডার মোঃ আব্দুল আউয়াল, জেলা সার্কেল অ্যাডজুটেন্ট মিজানুর রহমানসহ রাঙামাটি আনসার সদস্য ও নিহতের পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions