বৃহস্পতিবার | ০২ মে, ২০২৪

সাম্প্রদায়িক উস্কানী দিয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে দেয়া হবে না
১৪ অগাস্ট, ২০১৮ ০৯:১১:৪১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। আধিপত্য বিস্তারের চেষ্টা ,গুজব রটিয়ে আর সাম্প্রদায়িক উস্কানী দিয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে কোন অপশক্তিকে ফায়দা হাসিল করতে দেয়া হবে না। আজ দুপুরে খাগড়াছড়ি জেলার আইন শৃঙ্খলা সভায় এ অভিমত জানানো হয়। সভায় গুজব রটনাকারীদের চিহ্নিত করা এবং আইনের আওতায় আনার সিদ্ধান্ত নেয়া হয়।

ট্রাফিক সপ্তাহ : মামলা-জরিমানায় বাড়ছে সচেতনতা
১৪ অগাস্ট, ২০১৮ ০৮:৪৩:১৪

কৌশিক দাশ, সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। চলমান ট্রাফিক সপ্তাহে বান্দরবান পুলিশের ট্রাফিক বিভাগের কর্মকান্ড প্রশংসনীয়। জেলার বিভিন্ন পয়েন্টে পুলিশ চেকপোস্ট বসিয়ে লাইসেন্স ও পারমিটবিহীন যানবাহন চেক করে বিভিন্ন মামলা প্রদান করছে, এসময় বৈধ কাগজপত্র না থাকায় যানবাহনও আটক করছে পুলিশ।

নবাগত ও বিদায়ী রিজিয়ন কমান্ডারের সাথে জেলা পরিষদ চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ
১৪ অগাস্ট, ২০১৮ ০৮:২০:১৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি রিজিয়নের বিদায়ী রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ গোলাম ফারুক এবং সদ্য যোগদানকৃত নতুন রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রিয়াদ মাহমুদ রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান জনাব বৃষ কেতু চাকমার সঙ্গে তার অফিসকক্ষে (অদ্য ১৪ আগস্ট) এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

বিভিন্ন প্রতিষ্ঠানকে স্প্রে মেশিন ও মাছের পোনা বিতরণ
১৪ অগাস্ট, ২০১৮ ০৮:০২:৫৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বিভিন্ন প্রতিষ্ঠানকে স্প্রে মেশিন ও মাছের পোনা বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে বান্দরবান সদর উপজেলা পরিষদের কার্যালয় প্রাঙ্গনে এই স্প্রে মেশিন ও মাছের পোনা বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটিতে নানা কর্মসূচি
১৪ অগাস্ট, ২০১৮ ০৭:৫৯:১৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটিতে সরকারি বেসরকারিভাবে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপনের জন্য বিস্তারিত কর্মসূচি পালন করছে জেলা প্রশাসন।

অপহৃত ৪জনকে উদ্ধার করেছে পুলিশ, পানছড়ি-খাগড়াছড়ি সড়কে এলাকাবাসীর বিক্ষোভ
১৪ অগাস্ট, ২০১৮ ০৪:৫৪:১৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি শহরের মহাজন পাড়া থেকে গত সোমবার অপহৃত ৪ ব্যবসায়ীকে মুক্তি দিয়েছে অপহরণকারীরা। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে একটি অটোরিক্সা থেকে তাদের উদ্ধার করে পুলিশ। এর আগে সকাল থেকে তাদের মুক্তির দাবিতে খাগড়াছড়ি-পানছড়ি আঞ্চলিক সড়কের বিভিন্ন স্থানে রড ও লাঠিসোঠা নিয়ে বিক্ষোভ করে বিক্ষুদ্ধ গ্রামবাসী।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের ত্রাণ সহায়তা দিল পৌর মাছ ব্যবসায়ী সমিতি
১৪ অগাস্ট, ২০১৮ ১২:৫৯:৪২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের ত্রাণ সহায়তা দিল বান্দরবান পৌর মাছ বাজার ব্যবসায়ী সমিতি। সোমবার বিকেলে বান্দরবান জেলা শহরের মধ্যমপাড়া মারমা বাজার সেডে এই ত্রাণ সামগ্রী প্রদান করা হয় ।



খাগড়াছড়িতে সংস্কারপন্থীদের বিরুদ্ধে ৪ গ্রামবাসীকে অপহরণের অভিযোগ, প্রতিবাদে বিক্ষোভ
১৪ অগাস্ট, ২০১৮ ১২:৫৮:১১

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। খাগড়াছড়ি জেলা প্রশাসকের বরাবরে স্মারকলিপি পেশ করেছে ভাইবোনছড়া ইউনিয়নের বিভিন্ন এলাকার জনসাধারণ, দোকানদার ও খুদে ব্যাবসায়ীরা। স্মারকলিপি প্রদানের শেষে বাড়ীতে ফেরার পথে ৪ গ্রামবাসীকে অপহরণের প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল করেছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি), গণতান্ত্রিক যুব ফোরাম (ডিওয়াইএফ) ও হিল উইমেন্স ফেডারেশন (এইচডব্লিউএফ) খাগড়াছড়ি জেলা শাখা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions