শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

রাবিপ্রবি এ জাতীয় শোক দিবস পালিত
১৫ অগাস্ট, ২০১৮ ১০:১৯:৪২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী প্রধান কার্যালয় ও অস্থায়ী ক্যাম্পাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

উন্নয়ন বোর্ডের উদ্যেগে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম নিয়ে কাষ্ঠচিত্র প্রদর্শনী
১৫ অগাস্ট, ২০১৮ ১০:১৬:৩৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের উদ্যেগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কাষ্ঠ চিত্র প্রর্দশনী অনুষ্ঠিত হয়েছে। আজ সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে বোর্ডের সামনেই এই চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা। উদ্বোধনের পর থেকে দিনব্যাপী এই কাঠচিত্র প্রদর্শনী জনসাধারণের জন্যে উন্মুক্ত করে রাখা হয়।

জুরাছড়িতে জাতির পিতার প্রতি বিনম্র শ্রদ্ধা
১৫ অগাস্ট, ২০১৮ ১০:১৪:৫২

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। রাঙামাটির জুরাছড়ি উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। সারা দেশের ন্যায় বুধবার হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানকে  স্মরণ করেছে জুরাছড়ি উপজেলাবাসী। জাতির পিতাসহ ১৫ আগস্টের সব শহীদকে হৃদয় নিংড়ানো শ্রদ্ধা জানান সর্বস্তরের মানুষ।

রাজস্থলীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী পালিত
১৫ অগাস্ট, ২০১৮ ১০:১২:৫৯

সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলা প্রশাসনের উদ্যোগে স্বাধীনতার  মহান স্থপতি  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকীতে জাতীয় শোক দিবস বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে পালিত হয়েছে।

“বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশকে পেতাম না”
১৫ অগাস্ট, ২০১৮ ০৯:৫৩:২০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সারা দেশের মতো রাঙামাটিতে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস। দিবসটি উপলক্ষে সকাল ৯টায় জেলা প্রশাসনের উদ্যেগে র‌্যালী, পুষ্পস্তবক অর্পন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মাইসছড়ি বাজার থেকে ৩গ্রামবাসীকে অপহরনের অভিযোগ
১৫ অগাস্ট, ২০১৮ ০৫:৩২:৩১

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। গণতান্ত্রিক যুব ফোরামের খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি বরুণ চাকমা, বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের জেলা শাখার সভাপতি তপন চাকমা ও হিলউইমেন্স ফেডারেশনের জেলা শাখার সাধারণ সম্পাদক চৈতালি চাকমা এক যুক্ত বিবৃতিতে আজ বুধবার  সকালে মহালছড়ি উপজেলার মাইসছড়িবাজার থেকে সংস্কারবাদী জেএসএসসন্ত্রাসী কর্তৃক তিনগ্রামবাসীকে অপহরণে রনিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

খাগড়াছড়িতে জাতীয় শোক দিবস পালিত
১৫ অগাস্ট, ২০১৮ ০৫:৩১:০৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী উপলক্ষে খাগড়াছড়িতে শোক র‌্যালী ও আলোচনা সভা করেছে জেলা প্রশাসন, জেলা আওয়ামীলীগসহ বিভিন্ন সংগঠন। বুধবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে সর্বস্তরের জনগণের অংশগ্রহণে শোক র‌্যালী বের করা হয়। শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে টাউন হল প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাত বার্ষিকীতে জেলা পরিষদের মিলাদ ও আলোচনা সভা
১৫ অগাস্ট, ২০১৮ ০৫:২৯:৫৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক র‌্যালী, বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পন, আলোচনা সভা ও মিলাদ মাহফিল করেছে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ।

বান্দরবানে যথাযথ মর্যাদায় পালিত হচ্ছে জাতীয় শোক দিবস
১৫ অগাস্ট, ২০১৮ ০৫:২৮:১৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বান্দরবানে সকাল থেকে স্থানীয় বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্তস্তবক অর্পণ করে দলীয় নেতাকর্মী ও সরকারি বেসরকারী কর্মকর্তা এবং সুশীল সমাজের প্রতিনিধিরা। এরপরই  সকাল ৮ টায় স্থানীয় বঙ্গবন্ধু মুক্তমঞ্চে থেকে একটি শোক র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে জমায়েত হয় ।

আজ শোকাবহ ১৫ আগষ্ট
১৫ অগাস্ট, ২০১৮ ০৫:২৭:১১

কেঁদেছিল আকাশ, ফুঁপিয়ে ছিল বাতাস। বৃষ্টিতে নয়, ঝড়ে নয়- এ অনুভূতি ছিল পিতা হারানো শোকের। প্রকৃতি কেঁদেছিল; কারণ মানুষ কাঁদতে পারেনি। ঘাতকের উদ্ধত সঙ্গিন তাদের কাঁদতে দেয়নি। তবে ভয়াতর্ বাংলার প্রতিটি ঘর থেকে এসেছিল চাপা দীঘর্শ্বাস। কি নিষ্ঠুর, কি ভয়াল, কি ভয়ঙ্কর- সেই রাত। আজ রক্তঝরা অশ্রুভেজা ১৫ আগস্ট, জাতীয় শোক দিবস। বাঙালি জাতির শোকের দিন

বিএনপি-জামাত নির্বাচনের আগে নতুন প্রজম্মকে বিভ্রান্ত করার অপচেষ্টা চালাচ্ছে
১৫ অগাস্ট, ২০১৮ ০৫:১৬:৫৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, বিএনপি-জামাত আগামী নির্বাচনকে সামনে রেখে নতুন প্রজম্মকে বিভ্রান্ত করার অপচেষ্টা চালাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের গণমুখী উন্নয়ন, দারিদ্র্য বিমোচনসহ নানামুখী কল্যাণ উদ্যোগে বাংলাদেশ আজ মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে।

মারমা বাজার এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে পার্বত্য প্রতিমন্ত্রীর ত্রাণ ও নগদ অর্থ বিতরণ
১৫ অগাস্ট, ২০১৮ ০২:৩৫:৪৭

সিএইচটি টুডে ডট কম,বান্দরবান। ত্রাণ সামগ্রী বিতরণ করে বা সাহায্য দিয়ে কখনো আপনাদের ক্ষতিপূরণ করা সম্ভব না। সকলের সচেতনতাই পারে সকল প্রকার দূর্ঘটনা প্রতিরোধ করতে। মঙ্গলবার দুপুরে বান্দরবান শহরের মধ্যমপাড়ার মারমা বাজার এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions