শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

মহালছড়ির যে সব এলাকায় ৭ আগস্ট করোনার টিকা দেওয়া হবে

প্রকাশঃ ০৬ অগাস্ট, ২০২১ ০৭:১৭:৫৩ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৩:২৫:১৭

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। সারাদেশের ন্যায় আগামীকাল ৭ আগস্ট থেকে মহালছড়ির প্রত্যেক ইউনিয়নে ১ দিন করোনার ভ্যাক্সিন প্রদান করা হবে। সারাদেশে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের জন্য ৭ থেকে ১২ আগস্ট পর্যন্ত গণহারে টিকা প্রদান করার কথা থাকলেও লকডাউনের কারনে শুধু ৭ তারিখ আপাতত ১ দিন সারা দেশে ইউনিয়ন পর্যায়ে টিকা প্রদান করা হবে। পরবর্তীতে আগামী ১৪ আগস্ট থেকে সারাদেশে এ গণটিকা কার্যক্রম শুরু হবে।


আগামী ৭ আগস্ট মহালছড়ির যে সব এলাকায় টিকা প্রদান করা হবে সেগুলো হলো- ১নং মহালছড়ি সদর ইউনিয়নের ইউনিয়ন পরিষদ কার্যালয় ও মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়, ২নং মুবাছড়ি ইউনিয়নের মুবাছড়ি ইউনিয়ন পরিষদ কার্যালয় ও সিঙ্গিনালা সরকারী প্রাথমিক বিদ্যালয়, ৩নং কায়াংঘাট ইউনিয়নের উল্টাছড়ি উচ্চ বিদ্যালয়, ৪ নং মাইসছড়ি ইউনিয়নের মাইসছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও মাইসছড়ি উপ-স্বাস্থ্য কেন্দ্র এবং ৫ নং সিন্দুকছড়ি  ইউনিয়নের সিন্দুকছড়ি উচ্চ বিদ্যালয়ে করোনার টিকা প্রদান করা হবে বলে মহালছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা গেছে।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে আরো জানা যায়, প্রতি ইউনিয়নে ৬০০ জনকে করোনার টিকা প্রদান করা হবে। যারা ইতিমধ্যেই নিবন্ধন করেছেন তারাও উক্ত স্থানে উপস্থিত হয়ে টিকা গ্রহন করতে পারবেন।


তবে যারা এখনও নিবন্ধন করতে পারেননি তারা টিকা প্রদানের কেন্দ্র গুলিতে উপস্থিত হয়ে ভোটার  আইডি কার্ড সাথে থাকা সাপেক্ষে টিকা গ্রহন করতে পারবেন। ভোটার আইডি কার্ড ছাড়া কেউ টিকা গ্রহন করতে পারবেন না।

 

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions