সোমবার | ০১ জুনe, ২০২০

মহালছড়ির বাবু পাড়া গ্রামে বহিরাগতদের প্রবেশ নিষেধ

প্রকাশঃ ০৭ এপ্রিল, ২০২০ ০৯:৩৬:০৮ | আপডেটঃ ০১ জুনe, ২০২০ ০২:৫৯:৩০

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। সারা দেশে করোনা ভাইরাস বিস্তার রোধে সরকারের নেয়া বিভিন্ন পদক্ষেপের সাথে সাথে বিভিন্ন জেলায়, উপজেলায়, থানায়  ও গ্রামে গ্রামবাসীদের উদ্যোগে নেওয়া হচ্ছে বিভিন্ন প্রতিরোধ মূলক ব্যবস্থা।


তারই অংশ হিসেবে খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার বাবুপাড়া গ্রামে সচেতন যুব সমাজ চাকমা ও মারমা সম্প্রদায়ের যৌথ উদ্যোগে বাবুপাড়া গ্রামকে লকডাউন করা হয়েছে। আজ ৭ এপ্রিল দুপুর থেকে এই লকডাউন কার্যকর করা হয়। এই সময় গ্রামবাসীর উদ্যোগে বাবুপাড়া সুইসগেইট এলাকায় ব্যারিকেড দেওয়া হয়, যাহাতে কোনো গাড়ি প্রবেশ ও বের হতে না পারে।

এই জন্য বাবুপাড়াবাসী তথা মহালছড়ির সকল সচেতন নাগরিকের সহযোগিতা  কামনা করেছেন বাবুপাড়া এলাকাবাসী।


উক্ত গ্রামে প্রশাসন, সাংবাদিক ও জরুরী পরিবহন ছাড়া বহিরাগত কাউকে এলাকায় প্রবেশ না করতে অনুরোধ করা হয়েছে। এলাকাবাসীকেও জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যাওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।


এছাড়াও কেউ এলাকার বাইরে গেলে হাত ধুয়ে এলাকায় প্রবেশ করতে অনুরোধ করেছেন এলাকাবাসী। এলাকাবাসীর পক্ষ হতে হাত ধোয়ার জন্য সুইসগেইটে একটি গাজী ট্যাংক স্থাপন ও সাবান রেখে দেওয়া হয়েছে। এছাড়াও বিকাল বেলায় বাবুপাড়ার বিভিন্ন গুরত্বপূর্ণ স্থানে জীবাণুনাশক পানি স্প্রে সহ মাইকিং করে এলাকাবাসীকে সতর্ক ও সচেতন করা হয়।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions