মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

বান্দরবানে অসহায় পরিবারের মাঝে চাল বিতরণ করেছে প্রশাসন

প্রকাশঃ ৩০ মার্চ, ২০২০ ০৬:৫৮:০১ | আপডেটঃ ১৮ মার্চ, ২০২৪ ০৭:২৯:২১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে জনগণকে রক্ষা করার জন্য বান্দরবানে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে জেলা প্রশাসনের উদ্যোগে বান্দরবান পৌরসভার ব্যবস্থাপনায় চাল বিতরণ করা হয়েছে ।

সোমবার সকালে বান্দরবান পৌরসভার প্রাঙ্গনে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে এই চাউল বিতরণ কার্যক্রমের শুরু করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।  এসময় বান্দরবানে পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুরসহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরা উপস্থিত ছিলেন।

এসময় গাড়ীযোগে বান্দরবান পৌরসভার ৫শত পরিবারের ঘরে ঘরে চাউল সরববরাহ করা হয়।

চাউল বিতরণ কার্যক্রমের উদ্বোধন শেষে পৌরসভা প্রাঙ্গনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় সভায় করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সকলকে সচেতন থাকার আহবান জানান পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

সভায় বান্দরবানে করোনা ভাইরাস প্রতিরোধে একটি আপদকালীন কার্যকরী কমিটি গঠন করা হয় এবং এই কমিটির মাধ্যমে আগামী দিনগুলোতে  বান্দরবানের ৯ টি ওয়ার্ডের ৩৩ টি ইউনিয়নে গরীব ও অসহায়দের চাউল,ডাল,তেল,আলুসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য প্রদান করার সিদ্ধান্ত গৃহীত হয় ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions