বুধবার | ০৮ এপ্রিল, ২০২০

রাঙামাটিতে কালেক্টরেট সহকারী সমিতির তিনদিনের কর্মবিরতি শুরু

প্রকাশঃ ২৫ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:০৬:৫৫ | আপডেটঃ ০৮ এপ্রিল, ২০২০ ১০:১৯:০১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে তিনদিনের কর্মবিরতি পালন শুরু করেছে সহকারী সমিতির কর্মকর্তা কর্মচারীরা। আজ মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরের সামনে অফিসের সব কার্যক্রম বন্ধ রেখে কর্মবিরতি পালন করেন তারা। বুধ ও বৃহস্পতিবারও কর্ম বিরতি পালন করা হবে।

কালেক্টরেট সহকারী সমিতির রাঙামাটি শাখার সভাপতি জগৎজ্যোতি চাকমার সভাপতিত্বে এতে সাধারন সম্পাদক মনিরুল ইসলাম, যুগ্ন সম্পাদক আনোয়ার হোসেন, , যুগ্ন সম্পাদক প্রদীপ চাকমা, যুগ্ন সম্পাদক প্রদীপ চাকমা, যুগ্ন সম্পাদক নজরুল ইসলাম, প্রচার সম্পাদক শওকত আকবর অর্থ সম্পাদক কামাল পাটোয়ারী বক্তব্য বক্তব্য রাখেন। এসময় জেলা প্রশাসনের বিভিন্ন শাখায় কর্মরত কালেক্টরেট সহকারীগন উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা  বলেন, বার বার আশ্বাসের পরও তাদের পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণ হচ্ছে না। তাদের  দাবি মানা না হলে আরও কঠোর কর্মসূচি দেওয়া হবে বলেও তারা হুঁশিয়ারি দেন।

প্রসঙ্গত:  বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি ও বাংলাদেশ বিভাগীয় কমিশনারের কার্যালয় কর্মচারী সমিতি কেন্দ্রিয় কমিটির ঘোষণা অনুযায়ী প্রশাসনে মাঠ প্রশাসনে বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, সহকারী কমিশনার ভূমি কার্যালয়ে কর্মরত তৃতীয় শ্রেণির কর্মচারীদের সমন্বয়ে গঠিত বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি ও বাংলাদেশ বিভাগীয় কমিশনার কার্যালয়ের কর্মচারী সমিতির কর্মচারীগণের পদ পরিবর্তন দীর্ঘদিন ধরে দাবি করে আসছে ।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions