মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর, ২০১৯

সেনা সদস্য নিহতের ঘটনায় রাঙামাটিসহ বিভিন্ন স্থানে নিরাপত্তা জোরদার

প্রকাশঃ ১৯ অগাস্ট, ২০১৯ ০৪:২৭:৩০ | আপডেটঃ ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:৪৬:৪০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। গত রোববার (১৮ আগষ্ট)  রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় সন্ত্রাসীদের সাথে গোলাগুলিতে সেনা  সদস্য নিহত হওয়ার ঘটনায় রাঙামাটি সদরসহ বিভিন্ন উপজেলায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। রাজস্থলীতে গোলাগুলির পর বিভিন্ন গুরুত্বপুর্ন সড়কগুলোতে সেনাবাহিনী ও পুলিশ তল্লাসি করছে।

গোলাগুলিতে সেনা সদস্য নাসিম (১৯) আহত হওয়ার পর তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হয়, পরে বিকালে তিনি মারা যান। গোলাগুলির ঘটনার পর সেনাবাহিনীর আরেকটি দল ঘটনাস্থলে গিয়ে তল্লাসির সময় মাইন বিস্পোরনে সেনাবাহিনীর ক্যাপ্টেন মেহেদী ও সৈনিক মহসিন আহত হয়, তাদের চট্টগ্রাম সামরিক হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
এই দুটি ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার ছুফি উল্লাহ জানান, ঘটনার পর রাঙামাটির রাবার বাগান, রাঙামাটি শহরে,  রাজস্থলী -চন্দ্রঘোণা, ঘাগড়া, মানিকছড়িসহ ৯টি গুরুত্বপুর্ণ এলাকায় চেক পোষ্ট বসানোর টইল জোরদার করা হয়েছে।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, সেনা সদস্য নিহত হওয়ার ঘটনায় এখনো মামলা হয়নি।

তিনি আরো জানান, মাইন বিস্পোরনের ঘটনাস্থল পরিদর্শনে সেনাবাহিনীর চট্টগ্রাম অঞ্চল একটি বিস্পোরক বিশেষজ্ঞদল রাজস্থলী গেছে।
এদিকে সেনা সদস্য নিহত হওয়ার ঘটনার নিন্দা জানিয়ে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানিয়েছে  রাঙামাটি চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রিজের সহ সভাপতি  আবদুল ওয়াদুদ ।

বিবৃতিতে রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি পার্বত্য চট্টগ্রামে ব্যবসাবান্ধব পরিবেশ বজায় রাখার স্বার্থে যৌথ বাহিনীর কমান্ডিং অপারেশনের মাধ্যমে উক্ত হামলার সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার করে শাস্তির দাবী জানিয়েছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions