শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

বান্দরবানে আওয়ামীলীগ নেতা হত্যা মামলায় ২৮জনকে আসামী, গ্রেফতার ৪জনের রিমান্ড আবেদন

প্রকাশঃ ২৭ মে, ২০১৯ ০১:৫৫:২৩ | আপডেটঃ ২৬ এপ্রিল, ২০২৪ ০১:৩৭:৫১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পৌর আওয়ামীলীগ সহ সভাপতি চথোয়াই মং মারমাকে অপহরণের পর হত্যার ঘটনায় ১৩জনকে আসামী করা হয়েছে।

রোববার (২৬ মে) বান্দরবান সদর থানায় ১৩ জনের নাম উল্লেখ করে মামলাটি করেছেন নিহত চথোয়াইর স্ত্রী মেচাচিং মারমা। মামলায় আরও ১৫ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে।

এছাড়াও এ ঘটনায় ৪ জনকে রিমান্ডের আসামী করে কোর্টে প্রেরণ করে, আগামী ১৫ তারিখ তাদের রিমান্ড শুনানীর দিন ধার্য করা হয়েছে। মামলার উল্লেখযোগ্য আসামীরা হলো জেএসএস এর কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক কেএসমং মারমা, জেলা সভাপতি উছোমং মারমা, সাধারণ সম্পাদক ক্যবামং মারমাসহ ১৩ জন।

এদিকে শনিবার (২৫ মে) রাতে আটক জেএসএস নেতা কেএসমং ও ক্যবামং মারমাকে আদালতে হাজির করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মামলার সত্যতা নিশ্চিত করেছেন বান্দরবান সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো.শহিদুল ইসলাম চৌধুরী। অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

এই বিষয়ে বান্দরবানের পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার জানান, যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের আইনের আওতায় আনা হবে এবং দোষী ব্যক্তিদের আটক করার জন্য অভিযান চলমান রয়েছে। তাদেরকে আটক করার জন্য গোয়েন্দা বিভাগ তৎপর রয়েছে ।

এদিকে বান্দরবান পৌর আওয়ামীলীগ সহ সভাপতি চথোয়াই মং মারমার হত্যাকান্ডের পর থেকে বান্দরবানের প্রতিটা গুরুত্বপূর্ণ পয়েন্টে প্রশাসনের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions