সোমবার | ২৭ মে, ২০১৯

বর্ণিল আয়োজনে বান্দরবানে বসন্ত উৎসব

প্রকাশঃ ১৩ ফেব্রুয়ারী, ২০১৯ ০৪:৫৮:২১ | আপডেটঃ ২৬ মে, ২০১৯ ১০:০৮:৪৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। নানা আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে উদযাপিত হচ্ছে বসন্ত উৎসব। সবুজ বাংলার ষড়ঋতুর দেশের শেষ ঋতুর প্রথম দিন আজ। দুয়ারে আগুন রাঙা বসন্ত দেখে তাই আজ সবার মন যেন ছুটে যেতে চাইছে অরণ্যে;যেখানে কাননে কাননে উৎসবের রঙের কোলাহলে মেতে উঠেছে চারদিক।

বাসন্তী উৎসবে আজ মেতে উঠেছে বান্দরবানের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। বাঁধ ভাঙা আনন্দ, উচ্ছ্বাস ও উদ্বেলতায় নানা আয়োজনে সবাই ঋতুরাজকে সাড়ম্বরে বরণ করে নিচ্ছে। ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল শ্রেণীর মানুষ ভিন্ন আবহে প্রাণ উজাড় করে যোগ দিয়েছেন বসন্ত বরণের এই উৎসবে। বাসন্তী রঙের বর্ণিল কবিতাপাঠ, নাচ আর গানের ছন্দে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্যে দিয়ে চলছে ফালগুনী উৎসব। স্বপ্নজয়ী তারুণ্যের ঢেউ লেগেছে যেনে সব আয়োজনেই।

বরাবরের মতো বান্দরবান সরকারি কলেজ ক্যাম্পাস,বালাঘাটা মহিলা কলেজসহ নানা স্থানে চলছে এই বসন্ত আগমনী উৎসব। বুধবার দুপুরে বান্দরবান সরকারি কলেজ ক্যাম্পাসে বসন্ত উৎসবের উদ্বোধন করেন বান্দরবান সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো:মকছুদুল আমিন। বসন্তরের এই আয়োজনে শিক্ষক-শিক্ষিকা, বন্ধু আর সহপাঠীদের নিয়ে সবাই আনন্দে মেতে উঠেছেন সর্বত্র।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions