সোমবার | ২৬ অগাস্ট, ২০১৯

রাঙামাটি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের জমির কাগজ হস্তান্তর

প্রকাশঃ ১১ ফেব্রুয়ারী, ২০১৯ ০৫:১৬:২৪ | আপডেটঃ ২৬ অগাস্ট, ২০১৯ ১২:১৬:২৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের জমির দলিল হস্তান্তর করা হয়েছে। আজ সোমবার দুপুরে রাঙামাটি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে রাঙামাটি জেলা প্রশাসক এ,কে,এম মামুনুর রশিদ রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ রিয়াজ মেহেমুদের হাতে জমির কাগজ পত্র হস্তান্তর করেন।

এ সময় রাঙামাটি অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এস,এম নজরুল ইসলাম, রাঙামাটি বিএফডিসি কমান্ডার মোঃ আসাদুজ্জামান, রাঙামাটি রিজিয়নের জি টু আই তানভীর সালেহ্্ সহ বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের প্রধান, সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রাঙামাটি শহরের টিভি সেন্টার এলাকায় রাঙামাটি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের জন্য সাড়ে ১৪ একর সরকারী খাস ও ব্যক্তিমালিকানাধীন জায়গা রেকর্ড ভূক্ত করে দেয়া হয়। এই কলেজ স্থাপিত হলে রাঙামাটি জেলার শিক্ষার গুণগত মান আরো বৃদ্ধি পাবে বলে জানান বক্তারা।

অনুষ্ঠানে রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ রিয়াজ মেহেমুদ বলেন, জেলা প্রশাসনের ঐক্যান্তিক  প্রচেষ্টায় ভূমি হস্তান্তরের কাজটি অনেক দ্রুত হয়েছে। জেলা প্রশাসনের সহযোগিতার কারনেই আজ রাঙামাটি ক্যান্টনমেন্ট-পাবলিক স্কুল এন্ড কলেজের ভূমি হস্তান্তর কবলা অতিসহজেই পেয়েছি।

তিনি আরো বলেন, এই প্রতিষ্ঠানটি আরো অনেক আগে হওয়ার কথা ছিল। যদিও প্রতিষ্ঠানটি গড়ে তুলতে দেরি হয়েছে তার পরও কোন প্রকার ঝামেলা ছাড়াই আজ জমি সংক্রান্ত সমস্যাটি সমাধান হয়েছে। এখন প্রতিষ্ঠানটি সামনের দিকে এগিয়ে যেতে পারবে।

শিক্ষা |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions