শুক্রবার | ১৯ এপ্রিল, ২০১৯

আল আমিন ফাজিল মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত

প্রকাশঃ ৩০ জানুয়ারী, ২০১৯ ০৪:১৯:৩৯ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০১৯ ১২:২০:০২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির আল আমিন ফাজিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ ও দাখিল পরীক্ষার্থীদের দোয়া মাহফিল আজ বুধবার দুপুরে মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। মাদ্রাসার গর্ভণিং বডির সভাপতি এডভোকেট মোখতার আহম্মদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ।

এতে বিশেষ অতিথি হিসাবে  পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, প্যানেল মেয়র জামাল উদ্দিন,  রাঙামাটি প্রেসক্লাবের সাধারন সম্পাদক আনোয়ার উল হকসহ বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা বলেন, আমাদের সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে, সন্ত্রাসীদের কোন জাত ধর্ম নেই, সন্ত্রাসী যেই হোক তাদের রুখে দাঁড়াতে হবে। জঙ্গিরা ইসলামের পক্ষে নয় এরা ধর্মের বিপক্ষের শক্তি। কারন ইসলাম শান্তির ধর্ম এখানে জঙ্গীবাদের কোন স্থান নেই।
বক্তারা আরো বলেন, লেখা পড়ার পাশাপাশি যুব সমাজকে রক্ষায় খেলা-ধুলার কোন বিকল্প নেই। খেলা-ধুলা মনন-মানসিকতার বিকাশ ঘটায়। মাদক-দ্রব্য সেবন থেকে দুরে রাখে। ছাত্র ও যুবকদের যত বেশি খেলাধুলায় মনোযোগি করা যাবে তত বেশি সত্য ও ভালো পথে তাদের নিয়ে আসা যাবে। বক্তরা সন্তানদের বাল্য বিবাহ না দিতে অভিভাবকদের প্রতি অনুরোধ জানান।
অনুষ্ঠান শেষে অতিথিদের মাঝে ক্রেষ্ট ও প্রতিযোগিদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

শিক্ষা |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions