শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪
রাঙামাটি স্বেচ্ছাসেবকলীগের পরিচিত সভা

দীপংকর তালুকদারের বিজয়কে যারা ছিনিয়ে নিতে চায়, তারা রাঙামাটির কল্যাণ চায় না : পঙ্কজ দেব নাথ এমপি

প্রকাশঃ ২১ এপ্রিল, ২০১৮ ০৩:৫১:৪৩ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০৭:৩৯:৪৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সাধারন সম্পাদক পঙ্কজ দেব নাথ (এমপি) বলেছেন, শান্তি চুক্তির মাধ্যমে পাহাড়কে আলোকিত করার অঙ্গীকার করেছিল আওয়ামীলীগ সরকার। কিন্তু জামায়াত বিএনপি সরকার তার বিরোধীতা করেছে। ২০০১সালে জামায়াত-বিএনপি সরকার ক্ষমতায় আসার পর এই পাহাড়কে অন্ধকারে রাখতে চেয়েছিল। যাতে করে এই পাহাড়ের মানুষ উন্নয়নের সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হয়, কখনো আলোতে আসতে না পারে। তারা পার্বত্য অঞ্চলকে শোষণ করতে চেয়েছিল। কিন্তু বর্তমান সরকার শান্তি চুক্তির অগ্রগতি হিসেবে পাহাড়ের মানুষকে অন্ধকার থেকে আলোতে নিয়ে এসেছে। পাহাড়ে আজ উন্নয়নের জোয়ার বইছে। যোগাযোগ, শিক্ষা, প্রযুক্তিসহ প্রত্যেক খাতে পাহাড় আজ এগিয়ে এসেছে। পাহাড়ের উন্নয়ন আরো বেগবান হতো, যদি দীপংকর তালুকদার এই আসন থেকে নৌকার বিজয় নিশ্চিত করতে সহযোগিতা করা হতো। কিন্তু তারা নৌকার বিজয় ছিনিয়ে নিয়েছে ভোট জালিয়াতি করে। যদি ভোটের ফলাফল পাল্টে না দিতো, তাহলে আজকে রাঙামাটির চেহারা পাল্টে যেত। যারা দীপংকর তালুকদারের বিজয়কে ছিনিয়ে নিতে চায়, তারা রাঙামাটির কল্যাণ চায় না।

বাংলাদেশ আওয়ামী-সেচ্ছাসেবকলীগ রাঙামাটি জেলা শাখার পরিচিতি সভায় আজ শনিবার বিকালে পৌর ট্রাক টার্মিনাল প্রাঙ্গনে আয়োজিত আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় আগামীতে উন্নয়নের ধারা অব্যহত রাখতে, পাহাড়ে শান্তির বার্তা বয়ে আনতে একাদশ জাতীয় নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিতে সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

জেলা স্বেচ্ছাসেবক লীগের শাওয়াল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শাহজাহানের সঞ্চালনায় পরিচিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার। এছাড়াও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতাব্বর, জেলা পরিষদের চেয়ারম্যানসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

পরিচিতি সভায় দীপংকর তালুকদার বলেন, গত নির্বাচনে ১৪৮টি কেন্দ্রের মধ্যে ৫৩টি কেন্দ্রে শতভাগ ভোট ডাকাতি করেছে জেএসএস। এইবার সেই সুযোগ দেওয়া হবে না। ক্ষমতায় যেতে হলে জনগণের ভালবাসা নিয়ে যেতে হবে। অবৈধ অস্ত্র দিয়ে নয়। ভোট ডাকাতি দিয়ে নয়। নৌকার প্রতি জনগণের আস্থা রয়েছে। নৌকার বিজয় মানে জনগণের বিজয়। জনগণের নৌকার বিজয় নিশ্চিতে করতে সকল নেতা-কর্মীকে সজাগ থাকার জন্য তিনি আহবান জানান।

এছাড়াও বক্তারা নির্বাচনের পূর্বে অবিলম্বে পাহাড় থেকে অবৈধ অস্ত্র উদ্ধারের জন্য সরকারের প্রতি জোর দাবি জানান।  

পাহাড়ের রাজনীতি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions