শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪
নির্বাচনী প্রচারণাকালে

লামায় নৌকার জোয়ার উঠেছে : বীর বাহাদুর

প্রকাশঃ ২৪ ডিসেম্বর, ২০১৮ ১২:২৩:৪৫ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০১:২৭:৪২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ নং আসন বান্দরবান লামার গাজালিয়া ইউনিয়ন,  সরই ইউনিয়ন ও টাংকাবতী ইউনিয়নের বিভিন্ন এলাকায় নৌকার পৃথক পৃথকভাবে নির্বাচনী গণসংযোগ ও জনসভা করেছে আওয়ামীলীগ প্রার্থী।  

সোমবার  জেলা আওয়ামীলীগের  যুগ্ন- সাধারণ সম্পাদক  ও একাদশ সংসদ নির্বাচনে লামা উপজেলার পরিচালনা কমিটির আহ্বায়ক লক্ষীপদ দাসের নেতৃত্বে এই  গণসংযোগ ও বিশাল জনসভার  আয়োজন করা হয়। 

এ সময় জনসভায় উপস্থিত ছিলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবানে ৩০০ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী বীর বাহাদুর উশৈসিং।
এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য কাজল কান্তি দাশ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইসমাইল , সাধারণ সম্পাদক বাথোয়চিং মার্মা, যুগ্ন-সাধারণ সম্পাদক বিজয় আইচ, জেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ন - সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন চৌধুরী বাবর,  সাবেক জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজন চৌধুরী সঞ্জয়, জেলা ছাত্রলীগের  সভাপতি মোঃ কাউছার সোহাগসহ  প্রমুখ।

জনসভায় নৌকার প্রার্থী বীর বাহাদুর বলেন, একাদশ জাতীয় নির্বাচনে লামায় নৌকার জোয়ার উঠেছে । প্রতিটি মানুষের মুখে শুধু নৌকার জয়গান, উন্নয়নের জয় গান । তাই নৌকা প্রতীকে বিজয় করা হলে বান্দরবান লামায় উন্নয়ন ধারা অব্যাহত থাকবে এবং আরো  উন্নয়ন ছোঁয়া পাবে এই উপজেলা । তাই সবাই ঐক্যবদ্ধ হয়ে ৩০শে ডিসেম্বর নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions