রবিবার | ২২ সেপ্টেম্বর, ২০২৪
খাগড়াছড়িতে

পার্বত্য উপদেষ্টা সুপ্রদীপ চাকমা'কে অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল

প্রকাশঃ ২৯ অগাস্ট, ২০২৪ ০৩:৩৬:২৪ | আপডেটঃ ২২ সেপ্টেম্বর, ২০২৪ ১২:০৭:০৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক উপদেষ্টা সুপ্রদীপ চাকমা'কে অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি প্রদান করা হয়।

 

বৃহস্পতিবার সকালে পার্বত্য চট্টগ্রাম সমঅধিকার আন্দোলন ব্যানারে নেতাকর্মী সহ পাহাড়ে বসবাসরত বাঙ্গালি সকল শ্রেণির মানুষ একত্রে  বিক্ষোভ মিছিল করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে খাগড়াছড়ি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে সমাবেশ করে।  

 

বিক্ষোভ সমাবেশ পার্বত্য চট্টগ্রাম সম-অধিকার আন্দোলনের নেতা এ্যাডভোকেট করিম উল্লাহ বক্তব্যে বলেন, অন্তর্বতীকালীন সরকারের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক উপদেষ্টা সুপ্রদীপ চাকমা পার্বত্য চট্টগ্রামে বসবাসকারী বাঙালিদের "-পাহাড়ী" বলে অবমাননা মূলক বক্তব্য প্রদান করে পাহাড়ি-বাঙ্গালিদের মধ্যে বিভেদ সৃষ্টি করার চেষ্টা করছেন। পাহাড়ে আমরা সবাই মিলেমিশে বসবাস করে আগামীতেও এসেছিলাম এবং ভবিষ্যতে থাকবো। আমাদের মধ্যে বিভেদ সৃষ্টি করার পায়তারা করছেন তিনি।এট আমরা কখনো মেনে নিবো না। 

 

তিনি আরো বলেন, সুপ্রদীপ চাকমা আওয়ামী সুবিধাভোগী সাম্প্রদায়িক  ব্যক্তিত্ব, উপজাতীয় সশস্ত্র গ্রুপের অন্যতম পৃষ্ঠপোষক, দুর্নীতিবাজ। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক উপদেষ্টার পদ থেকে যদি সুপ্রদীপ চাকমা'কে অতিবিলম্বে অপসারণ করা হোক। তা না হলে আমরা এর থেকে আরো বৃহত্তর আন্দোলন করবো। 

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions