শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০২৪

রাঙামাটি জেলা উন্নয়ন কমিটির সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ৩০ জুলাই, ২০২৪ ০১:১৩:২৫ | আপডেটঃ ১৯ সেপ্টেম্বর, ২০২৪ ০১:২১:১৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মঙ্গলবার (৩০ জুলাই) সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সভাকক্ষে (এনেক্স ভবন) জেলা উন্নয়ন কমিটির সভা রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এর চেয়ারম্যান  অংসুইপ্রু চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

সভাপতির বক্তব্যে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী সভার শুরুতেই সভায় অতিরিক্ত জেলা প্রশাসক ,অতিরিক্ত পুলিশ সুপার, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের  মূখ্য নির্বাহী কর্মকর্তা, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা এবং প্রতিটি বিভাগ থেকে উপস্থিত কর্মর্কতাবৃন্দকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানান।

এটি আমাদের নতুন অর্থ বছরের প্রথম সভা। আজকের এই সভায় প্রতিটি বিভাগ থেকে যে সব পরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়েছে তা শুধু কার্যবিবরণীতে সীমাবদ্ধ না থেকে সফল বাস্তবায়ন করে রাঙামাটিকে এগিয়ে নিতে  হবে। বর্তমান সরকার প্রধান ক্ষমতায় আসার পর সবকিছুর লক্ষ্যমাত্র ঠিক করে রেখেছে এবং ধারাবাহিকভাবে উন্নয়ন কার্যক্রম বাস্কবায়ন করে যাচ্ছে। আমরা ডিজিটাল বাংলাদেশে রুপান্তর হয়ে বিশ^ দরবারে  এগিয়ে গেছি।আমরা প্রতিটি সমস্যার সমাধান যদি জেলা পর্যায় থেকে উপজেলা পর্যায়ে এবং ইউনিয়ন পর্যায়ে সম্মিলিতভাবে কাজ করি তাহলে আমরা এগিয়ে যাবো,দেশ এগিয়ে যাবে,সমতল এলাকার মত সমানতালে পিছিয়ে পড়া প্রান্তিক জনগোষ্ঠি এগিয়ে যাবে।

বর্তমান প্রেক্ষাপটে দেশে যে সংকট বিরাজমান তা মোকাবেলার জন্য আমরা সরকারের পদক্ষেপগুলো মেনে চলবো এবং সমস্যা সৃষ্টিও হলে তা থেকে উত্তরণ পথ বের করে এগিয়ে যাবো। যে যার যার বিভাগ থেকে সঠিক নেতৃত¦ দিয়ে পরিকল্পনা অনুযায়ী কাযক্রম বাস্তববায়ন করার সভায় আহবান জানানো হয়।

রাঙামাটি জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা খন্দকার মো: রিজাউল করিম এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো: আতিকুর রহমান, পরিষদের নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান, অতিরিক্ত পুলিশ সুপার মো:সাইফুল ইসলাম,সিভিল সার্জন ডা:নুয়েন খীসা,  সহকারি বন সংরক্ষক উত্তর বন বিভাগ শ্যামল কুমার মিশ্র,  জনস্বাস্থ্য নির্বাহী প্রকৌশলী পরাগ বড়–য়া, বিতরণ বিভাগ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এর নির্বাহী প্রকৌশলী মো: জালাল উদ্দীন, বিআরডিবি উপ পরিচালক মো:এনামুল হক, জেলা সমবায় কর্মকর্তা মৌসুমী ভট্টাচার্য্য,সোনালী ব্যাংক লিঃ এর মো:মিজানুর রহমান,  ব্রাক ডিস্ট্রিক্ট কোঅর্ডিনেটর মোঃ হাবিবুর রহমান, উপজেলা সহকারি পরিবার পরিকল্পনা কর্মকর্তা মতিউর রহমান, ঝুম নিয়ন্ত্রণ সহকারী বন কর্মকর্তা মো:তবিবুর রহমান চৌধুরী, জেলা সমাজসেবা উপ পরিচালক মোহাম্মদ ওমর ফারুখ, এলজিইডি উপসহকারি প্রকৌশলী আহামেদ শফি,  সড়ক ও জনপথ উপ-সহকারী প্রকৌশলী তিথি চাকমা , বিপিডিবি প্রকল্প নির্বাহী প্রকৌশলী মো; জালাল উদ্দীন, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মো:একেএম ফজলুর হক, পোস্ট অফিস পরিদর্শক মো: ইউসুফ মিয়া,  যুব উন্নয়ন উপপরিচালক মোঃ শাহজাহান, ফায়ার সার্ভিস সহকারী পরিচালক মো: আব্দুল মান্নান, জেলা প্রাথমিক সহকারি শিক্ষা অফিসার ইকরাম উল্লাহ চৌধুরী, পর্যটন হলিডে কমপ্লেক্স ব্যবস্থাপক অলক বিকাশ চাকমা, পরিসংখ্যান অফিসের উপপরিচালক নুরউজ জামান.মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক অনুকা খীসা,জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান টুকু তালুকদার,জেলা ,জেলা রোবার স্কাউটের নুরুল আবছার,উপপরিচালক জেলা তথ্য অফিস মোঃ আব্দুল্লা আল মামুন,,ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড অফিসার মোঃ আলি আহসান ভুইয়া,বিটিভি উপকেন্দ্র প্রধান মোঃ শরিফুল ইসলাম, বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশন প্রিন্সিপাল অফিসার মো:আসিকুর রহমান।বিএডিসি(সেচ)নির্বাহী প্রকৌশলী মো: সাহেদ।

সভায় উপস্থিত বিভাগীয় কর্মকর্তাগণ স্ব স্ব বিভাগের কার্যক্রম উপস্থাপন করেন।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions