সোমবার | ২৯ এপ্রিল, ২০২৪

বান্দরবানে শেষ হলো ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি বিষয়ক প্রশিক্ষণ

প্রকাশঃ ০৩ মার্চ, ২০২৪ ১০:১২:০৭ | আপডেটঃ ২৮ এপ্রিল, ২০২৪ ০৯:১৫:০৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান প্রেসক্লাবের আয়োজনে জেলায় কর্মরত সাংবাদিকদের অংশগ্রহনে ২দিনব্যাপী বেসিক ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি বিষয়ে প্রশিক্ষণ কর্মশালার সমাপ্তি হয়েছে।

২ মার্চ (শনিবার) বিকেলে কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের সার্টিফিকেট প্রদান করেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা।

এসময় প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু ,সাবেক সভাপতি মনিরুল ইসলাম মনু, সাধারণ সম্পাদক  মিনারুল হক,প্রোর্টেট এর প্রশিক্ষক রুপম চক্রবর্তীসহ জেলা ও উপজেলা থেকে আগত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা বলেন, বস্তুনিষ্ঠ ও তথ্যবহুল সংবাদ প্রকাশে সবাইকে আন্তরিক হতে হবে। এসময় তিনি আরো বলেন, সংবাদের সাথে উপযুক্ত ছবি ও সঠিক ভিডিও প্রকাশ করতে হবে, ভুল তথ্য ও ছবি প্রকাশ করে কাউকে বিভ্রান্ত করা যাবে না। প্রধান অতিথি আরো বলেন, প্রশিক্ষণের কোন বিকল্প নেই,আমাদের সবাইকে নিয়মিত প্রশিক্ষণ নিতে হবে। 

সমাপনী দিনে প্রশিক্ষণে অংশ নেয়া ৫৫জন প্রশিক্ষণার্থীকে সনদপত্র হাতে তুলে দেন অতিথিরা।

প্রসঙ্গত: গত ১লা মার্চ শুরু হওয়া দুইদিনব্যাপী এই প্রশিক্ষণে মানসম্মত ছবি ও ভিডিও ধারণ এবং এডিটিং করার নানা আধুনিক কৌশল সর্ম্পকে প্রশিক্ষনার্থীদের বিশদ ধারনা দেন প্রশিক্ষকেরা।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions