সোমবার | ২৯ এপ্রিল, ২০২৪

বান্দরবানে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক আটক

প্রকাশঃ ০৩ মার্চ, ২০২৪ ১০:০১:১৭ | আপডেটঃ ২৬ এপ্রিল, ২০২৪ ০৪:৫৮:৫০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদরের বনরুপা পাড়া এলাকার ইসলামিয়া শিক্ষা কেন্দ্র পরিচালিত আইডিয়াল নূরানী একাডেমী আবাসিক শিক্ষা কেন্দ্রের ১১বছরের এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক হাফেজ মাওলানা আব্দুল্লাহ আনোয়ারকে (৪০) আটক করেছে পুলিশ।

রবিবার (৩ মার্চ) সকালে বান্দরবান সদর থানা পুলিশের একট টিম ওই শিক্ষা প্রতিষ্ঠান থেকে অভিযুক্ত শিক্ষককে আটক করে ও বলাৎকারের শিকার মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করে।
আটক শিক্ষক হাফেজ মাওলানা আব্দুল্লাহ আনোয়ার (৪০) কক্সবাজারের টেক পাড়ার বাসিন্দা আব্দুল মোতালেবের পুত্র।

শিশুটির অভিভাবকেরা জানায়, ইসলামীয়া শিক্ষা কেন্দ্র পরিচালিত আইডিয়াল নূরানী একাডেমীতে আবাসিক শিক্ষা গ্রহণ করার সুযোগে শিক্ষক আব্দুল্লাহ আনোয়ার শিশুটিকে বেশ কয়েকবার বলাৎকার করে,সর্বশেষ ২মার্চ (শনিবার) রাতে শিশুটি বাথরুমে গেলে সেখানে তাকে বলাৎকার করে।

এদিকে শনিবার রাতে এই ঘটনা ঘটার পর সকালে ওই শিক্ষার্থী তার অভিভাবকদের বিষয়টি জানালে তার অভিভাবকরা পুলিশকে বিষয়টি অবহিত করলে পুলিশ গিয়ে অভিযুক্ত ওই শিক্ষক আব্দুল্লাহ আনোয়ারকে আটক করে এবং ওই শিক্ষার্থীকে পুলিশের হেফাজতে নিয়ে যায়।

এদিকে ঘটনায় সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আাব্দুল জলিল জানান,অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions