সোমবার | ২৯ এপ্রিল, ২০২৪

বান্দরবানে তিন দিনব্যাপী ভজন কীর্ত্তন, ধর্মসম্মিলন ও মহানামযজ্ঞের উদ্বোধন

প্রকাশঃ ২৯ ফেব্রুয়ারী, ২০২৪ ০৭:৫৮:৪৬ | আপডেটঃ ২৮ এপ্রিল, ২০২৪ ০৬:৩১:৪০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে প্রতিবছরের ন্যায় এবারে ও বান্দরবানে স¦র্গীয় উপেন্দ্র লাল দাশ এবং স্বর্গীয়া শৈলবালা দাশ এর  প্রয়াণ দিবস উপলক্ষে শুরু হয়েছে তিনদিনব্যাপী ভজন কীর্ত্তন, ধর্মসম্মিলন ও মহানামযজ্ঞ।

বৃহস্পতিবার (২৯ ফেব্রয়ারি )বিকেলে বান্দরবান রাজার মাঠে ৩০০নং আসনের সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় ও ধর্মীয় পতাকা উত্তোলন করে মঙ্গল প্রদীপ প্রজ্জলন করে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।

এসময় সেনাবাহিনীর রিজিয়ন কমান্ডার গোলাম মহিউদ্দিন আহমেদ, জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন, পৌরসভার মেয়র মো.সামসুল ইসলাম, বাঙ্গালহালিয়া জ্যোতিশ্বর মঠ ও মিশনের অধ্যক্ষ শ্রীমৎ স্বামী অভেদানন্দ ব্রহ্মচারী মহারাজ, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশসহ স¦র্গীয় উপেন্দ্র লাল দাশ এবং স্বর্গীয়া শৈলবালা দাশ এর পুত্র এবং পরিবারবর্গসহ সনাতনী সমাজের বিভিন্ন  নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

নানা আয়োজনে তিনদিনব্যাপী এই ভজন কীর্ত্তন, ধর্মসম্মিলন ও মহানামযজ্ঞ শেষে আগামী ২রা মার্চ ব্রাহ্মমুহুর্তে নগর পরিক্রমা ও মহানামযজ্ঞের পূর্ণাহুতির মধ্য দিয়ে আয়োজনের সফল সমাপ্তি ঘটবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions