সোমবার | ২৯ এপ্রিল, ২০২৪

বান্দরবানে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ২১৮তম শাখার উদ্বোধন

প্রকাশঃ ২৫ ফেব্রুয়ারী, ২০২৪ ০৭:৪১:০৭ | আপডেটঃ ২৯ এপ্রিল, ২০২৪ ০১:০৩:৪৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসির ২১৮তম শাখার উদ্বোধন করা হয়েছে।  রবিবার (২৫ ফেব্রæয়ারি) সকালে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বান্দরবান সদরের বাজায় এলাকায় ২১৮তম শাখায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে শাখাটির উদ্বোধন করেন।

চট্টগ্রাম জোনাল হেড ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আজম এর সভাপতিত্বে শাখা উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. হাবীব উল্লাহ, আঞ্চলিক পরিষদের সদস্য ও বান্দরবান বাজার শাহী মসজিদের সভাপতি মো. শফিকুর রহমান, বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর, বান্দরবান বাজার শাহী মসজিদের সাধারণ সম্পাদক আব্দুল মাবুদসহ প্রমুখ।

এসময় বান্দরবানের বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক, ব্যবসায়ী এবং শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী তার বক্তব্যে বলেন, দেশব্যাপী ইসলামী শরিয়াহ অনুসারে আধুনিক সেবা দিয়ে আসছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক। বিগত ২৮ বছর ধরে এ শাখা বিভিন্ন মাইলফলক অর্জন করেছে , সারাদেশে ২১৮ টি শাখা ৬৬টি উপশাখা ৭৩৯ টি এজেন্ট আউটলেট এবং ২২৫টি এটিএম বুথের সুবিশাল নেটওয়ার্ক রয়েছে এ ব্যাংকের। তিনি আরো বলেন, বর্তমানে ব্যাংকের আমানত ৪৬হাজার কোটি টাকা এবং বিনিয়োগ প্রায় ৪৫ হাজার কোটি টাকা। নিশ্চিন্তে গ্রাহক টাকা রাখতে পারেন এ ব্যাংকে। শিক্ষা বৃত্তি, কম্বল বিতরণসহ বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে সামাজিক দায়বদ্ধতা (সিএসআরএম) পালন করছে আল আরাফাহ ইসলামী ব্যাংক।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions