সোমবার | ১৭ জুনe, ২০২৪

বান্দরবানে আওয়ামী লীগের একক প্রার্থী বীর বাহাদুর

প্রকাশঃ ২৮ মে, ২০২৩ ০৫:০৯:৪৭ | আপডেটঃ ১৫ জুনe, ২০২৪ ০১:৪৯:০৩
কৌশিক দাশ, সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জাতীয় সংসদের ৩০০নং বান্দরবান আসনে বর্তমান সাংসদ বীর বাহাদুর উশৈসিংকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারোও আওয়ামী লীগের প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়েছে।

শনিবার (২৮ মে) রাতে বান্দরবান শহরের অরুণ সারকী টাউন হলে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা দলের একক প্রার্থী হিসাবে সাংসদ সদস্য বীর বাহাদুরের নাম প্রস্তাব করলে সর্বসম্মত সম্মতিতে এই সিদ্ধান্ত অনুমোদন করা হয়। এসময় বর্ধিত সভার উপস্থিত জেলা ও উপজেলার বিভিন্ন ডেলিগেটরা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারোও আওয়ামী লীগের প্রার্থী হিসেবে বীর বাহাদুরকে সমর্থন প্রদর্শন করেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা’র সভাপতিত্বে বর্ধিত সভায় এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শফিকুর রহমান, আব্দুর রহিম চৌধুরী, উজ্জ্বল কান্তি দাশ, একেএম জাহাঙ্গীর, সত্যহা পানজি ত্রিপুরা,সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, যুগ্ন সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর,সাংগঠনিক সম্পাদক ক্যসা প্রু সহ উপজেলা, পৌর শাখা, ইউনিয়ন নেতৃবৃন্দ ও সহযোগী সংগঠনের প্রতিনিধিরা।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ জানান, বর্ধিত সভায় ৩০০নং আসনের সংসদ সদস্য ও বর্তমান পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারোও বান্দরবান জেলা আওয়ামী লীগ থেকে একক প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়েছে এবং পুরো বাংলাদেশে এই প্রথম দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান থেকে একক প্রার্থীর নাম ঘোষনা করা হয়েছে।

প্রসঙ্গত, বান্দরবান ৩০০নং আসনে আওয়ামী লীগ থেকে টানা ৬বার নির্বাচিত হয়েছে বীর বাহাদুর উশৈসিং এমপি, তিনি বর্তমানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করছেন।

পাহাড়ের রাজনীতি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions