বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবানে পর্যটকবাহী বাস উল্টে শিশুসহ আহত ৩২
১৭ ফেব্রুয়ারী, ২০২৪ ০৯:১৭:০১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রেইচা এলাকায় পিকনিকের একটি বাস উল্টে চার শিশুসহ ৩২জন পর্যটক আহত হয়েছে, এদের মধ্যে বান্দরবান সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা

বান্দরবানে সীমান্তবর্তী এসএসসি পরীক্ষা হচ্ছে উত্তর ঘুমধুম প্রাথমিক বিদ্যালয়ে
১৭ ফেব্রুয়ারী, ২০২৪ ০৮:৫২:৫২

সিএইচটি টুডে ডট কম,বান্দরবান।  সারাদেশের মত পার্বত্য জেলা বান্দরবানে শুরু হয়েছে এবারের এসএসসি পরীক্ষা। পরীক্ষা অবাধ ও সুষ্ঠভাবে সম্পন্ন করার সার্বিক প্রস্তুতি নিয়েছে প্রশাসন।

বান্দরবানে আগুনে পুড়ে ছাই ১০ দোকান
১৭ ফেব্রুয়ারী, ২০২৪ ০৮:৪৯:৪২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার ইয়াংছা বাজারে ভয়াবহ আগুনে ১০টি দোকান পুড়ে গেছে। এতে কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

বান্দরবানে ১৬ দলীয় ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত
১৭ ফেব্রুয়ারী, ২০২৪ ০৮:৪৭:৫৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে জমকালো আয়োজনে ইয়ং স্টার ফুটবল একাডেমী দলের আয়োজনে ১৬ দলীয় ফুটবল টুর্নামেন্টের সমাপনী খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবান-থানচি সড়কে বাস চলাচল শুরু
১৭ ফেব্রুয়ারী, ২০২৪ ০৮:৪৫:৩০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  ৮দিন বন্ধ থাকার পর বান্দরবান-থানচি সড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে। বুধবার (১৪ ফেব্রæয়ারী) সকাল থেকে থানচির উদ্দেশ্যে যাত্রী নিয়ে বাস চলাচল করতে শুরু করেছে।


বান্দরবানে ১১৫ একর জমির পপিক্ষেত ধবংস করলো বিজিবি
১৭ ফেব্রুয়ারী, ২০২৪ ০৮:৪৩:৪৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমা উপজেলায় ১১৫একর জমির পপিক্ষেত ধবংস করলো বর্ডার গার্ড বাংলাদেশ ( বিজিবি) এর সদস্যরা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions