শনিবার | ১৮ মে, ২০২৪

বান্দরবান সদর, পৌরসভা ও রুমায় লকডাউন শুরু
১০ জুনe, ২০২০ ০৭:৪৪:১৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা সংক্রমন প্রতিরোধে বান্দরবান সদর উপজেলা, পৌরসভা এলাকা ও রুমা উপজেলাকে রেড জোন ঘোষনা করা হয়েছে, আর তাই আজ বুধবার বেলা ১২টার থেকে রেড জোন কার্যকর করতে বান্দরবানে লকডাউন শুরু হয়েছে।

মাটিরাঙায় ডিলারের বিরুদ্ধে ৪ বছর ধরে প্রতিবন্ধীসহ হতদরিদ্রের চাল আত্মসাতের অভিযোগ
১০ জুনe, ২০২০ ০৭:৪২:২৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি ॥ খাগড়াছড়িতে  খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় হতদরিদ্রদের চাল না দিয়ে চার বছর তা আত্মসাতের অভিযোগ উঠেছে ডিলার মোমিন মিয়ার বিরুদ্ধে ।

করোনা প্রতিরোধে বাজার কমিটির ও যুব রেড ক্রিসেন্টের সচেতনামুলক প্রচারনা
১০ জুনe, ২০২০ ০৭:৩৭:৫৫

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলাতে বড়ইছড়ি বাজারে হাটবাজার দিন সামাজিক দুরত্ব মেনে চলে কেনাকাটা করতে প্রচারনার চালিয়েছেন বাজার কমিটি এবং যুব রেড ক্রিসেন্ট কাপ্তাই উপজেলা ইউনিটের সদস্যরা।

দুর্গম জুরাছড়ির জুম চাষীদের খাদ্য সংকট মোকাবেলায় ত্রাণ বিতরণ আশিকার
১০ জুনe, ২০২০ ০৭:৩২:৪৫

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। দুর্গম অঞ্চলে জুম চাষীদের খাদ্য সংকট অবিরাম চলছে। যোগাযোগ দুরত্ব  ও করোনা ভাইরাসে

অতিরিক্ত টোল আদায় বন্ধের দাবিতে ফলজ বাগান মালিকদের সংবাদ সম্মেলন
১০ জুনe, ২০২০ ০৫:০৭:৫৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলায় উৎপাদিত আমসহ ফলমূলের পরিবহনে উপর পৌরসভা ও জেলা পরিষদের অতিরিক্ত টোল আদায় বন্ধ এবং বাগান মালিকদের হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

লংগদুতে সেনাবাহিনীর মানবিক সহায়তা অব্যাহত
১০ জুনe, ২০২০ ০৫:০৬:৪৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ক

বর্ষীয়ান পাহাড়ি নেতা সুধাসিন্ধু খীসা আর নেই
১০ জুনe, ২০২০ ০৫:০৫:২৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পাহাড়ের বর্ষীয়ান রাজনীতিক-ষাটের দশকের ঢাকা বিশ্ববিদ্যালয়ের বামপন্থী মেধাবী ছাত্রনেতা ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য সুধাসিন্ধু খীসা মঙ্গলবার দিবাগত রাত ১২টা ৫ মিনিটে খাগড়াছড়িস্থ বাসভবনে পরলোক গমন করেছেন।

বান্দরবানে পৌর কাউন্সিলরসহ করোনায় আক্রান্ত হলো ৮জন , মোট আক্রান্ত ৭১
১০ জুনe, ২০২০ ০৫:০৩:২০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। গেল ২৪ঘন্টায় বান্দরবানে ৮জন করোনা রোগী সনাক্ত হয়েছে। সনাক্তদের মধ্যে ৭জনই বান্দরবান সদর উপজেলার বাসিন্দা,এদের মধ্যে একজন পৌর কাউন্সিলর রয়েছে। বাকী ১জন লামা উপজেলার ফাসিয়াখালী এলাকার বাসিন্দা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions