সোমবার | ২০ মে, ২০২৪

রাঙামাটিতে প্রতারণা মামলার রায়ে ২ জনকে দন্ড
২৮ অগাস্ট, ২০১৯ ১২:১৩:২৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে সেনাবাহিনীর পরিচয়ে অর্থ হাতানোর অভিযোগে দায়ের করা এক প্রতারণা মামলার রায়ে দুই আসামির অর্থদন্ডসহ পৃথক মেয়াদে জেলদন্ড হয়েছে। বুধবার দুপুরে রাঙামাটির চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এ.এ.এম মোরশেদ আদালতে এ রায় ঘোষণা করেছেন।

বালুখালীকে হারিয়ে সাপছড়ির শুভ সূচনা
২৮ অগাস্ট, ২০১৯ ১১:১০:০৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। স্থবির ক্রীড়াঙ্গনে প্রাণ ফেরাতে রাঙামাটিতে শুরু হয়েছে সদর উপজেলা আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্ণামেন্ট (অনুর্ধ্ব-১৬)। বুধবার রাঙামাটি মারী স্টেডিয়ামে বয়স ভিত্তিক এ টুর্ণামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ।

রাঙামাটি মোনঘর শিশু সদনের নতুন বিদ্যালয় ভবন উদ্বোধন
২৮ অগাস্ট, ২০১৯ ০৮:১৪:৫১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি মোনঘর শিশু সদনের নবনির্মিত বিদ্যালয় ভবন উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে শহরের রাঙ্গাপানি এলাকায় অবস্থিত শিশু সদনটির নবনির্মিত এ আবাসিক বিদ্যালয় ভবন উদ্বোধন করেছেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নববিক্রম কিশোর ত্রিপুরা। এ সময় বোর্ডের সদস্য পরিকল্পনা ড. প্রকাশ কান্তি চৌধুরীসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান ও সচিবসহ ৩ জন কারাগারে
২৮ অগাস্ট, ২০১৯ ০৮:১২:৪৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নাইক্ষংছড়ি সদর ইউপি চেয়ারম্যান ও সচিবের জামিন নামঞ্জুর করেছে আদালত। আজ বুধবার  (২৮ আগস্ট) দুপুরে বান্দরবান সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট (আমলী) আদালত-৩ তাঁদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বান্দরবানে ডেঙ্গু মশার বংশবিস্তার রোধে ড্রেনেজ ব্যবস্থা নিস্কাশন কার্যক্রম শুরু
২৮ অগাস্ট, ২০১৯ ০৮:০২:২৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ডেঙ্গু মশার বংশবিস্তার ও জেলা শহরে অল্প বৃষ্টিতে সৃষ্ট জলাবদ্ধতা নিরসনে পৌরসভার উদ্যোগে জেলা শহরের ড্রেনেজ ব্যবস্থার নিস্কাশন কার্যক্রম শুরু হয়েছে ।

ইউনিসেফ কান্ট্রি রিপ্রিজেন্টিটিভ এর সাথে রাঙামাটি জেলা পরিষদ প্রতিনিধির সৌজন্য সাক্ষাৎ
২৮ অগাস্ট, ২০১৯ ০৮:০০:৫৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ইউনিসেফ কান্ট্রি রিপ্রিজেন্টিটিভ মিঃ তোমু হুজুমি(Tomoo Hozumi) বুধবার (২৮ আগস্ট) সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এর সদস্য রেমলিয়ানা পাংখোয়ার সাথে পরিষদ অফিসে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

বান্দরবানে জজকোর্টের কর্মচারী সবীব দত্তের বিরুদ্ধে বিচারাধীন নথি চুরির অপরাধে মামলা
২৮ অগাস্ট, ২০১৯ ০৭:৫৮:০১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে কারাগারে আটক জজকোর্টের কর্মচারী সবীব দত্তের বিরুদ্ধে আদালতের বিচারাধীন নথি চুরি করে গায়েব করার অপরাধে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে মামলাটি দায়ের করেন বান্দরবান জেলা জজ আদালতের নাজির বেদারুল আলম।

২৪ দিন পর কেপিএমে গ্যাস সংযোগ দিলো, কাল থেকে উৎপাদন শুরু
২৮ অগাস্ট, ২০১৯ ০৭:৫৬:০৮

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের চন্দ্রঘোনাস্থ কর্ণফুলী পেপার মিলস লি.  (কেপিএম) এ গত ৪’ই আগষ্ট থেকে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হয়ে বন্ধ ছিল প্রতিষ্ঠানটির কাগজ উৎপাদন। আবাসিক এলাকা সহ কেপিএম জুড়েই জ্বলেনি চুলা। বিদ্যুৎ না থাকায় সিংহভাগ সময়ই অন্ধকারোচ্ছন্ন ছিল এলাকাটি।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions