শুক্রবার | ০৩ মে, ২০২৪

রাঙামাটিতে ডেঙ্গু রোগী সংখ্যা বেড়ে ২৮
১০ অগাস্ট, ২০১৯ ০৩:০৯:৫৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে কয়েকদিনের ব্যবধানে ডেঙ্গু রোগীর সংখ্যা বেড়েছে। এর মধ্যে আক্রান্ত হয়েছেন ২৮ জন। তবে পরিস্থিতি মোকাবেলায় চলছে মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান। চিকিৎসার ফলে আক্রান্ত হলেও এ পর্যন্ত জেলায় ডেঙ্গুতে কারও প্রাণহানি ঘটেনি। চিকিৎসকরা এসব তথ্য জানিয়েছেন।

বিএনকেএস ও ওয়ার্ল্ড ভিশনের যৌথ উদ্যোগে মানবিক সহায়তা প্রদান
১০ অগাস্ট, ২০১৯ ০৩:০৭:০২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বিএনকেএস ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের যৌথ উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান অনুষ্টিত হয়েছে। শনিবার দুপুরে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বান্দরবানের অফিস প্রাঙ্গনে এই মানবিক সহায়তা প্রদান করা হয়।

রাঙামাটিতে অজ্ঞাতনামা ব্যাক্তির লাশ উদ্ধার
১০ অগাস্ট, ২০১৯ ০৪:২৫:১০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরে  এক ব্যক্তিকে হত্যা করে পাশের জঙ্গলে লাশ ফেলে পালিয়েছে দুর্বৃত্তরা। শনিবার দুপুরের শহরের কল্যাণপুর জ্বালানি ডিপোর পাশে একটি আসবাবপত্রের দোকানের পেছনে পড়ে থাকা লাশটি উদ্ধার করে পুলিশ। আনুমানিক প্রায় ৪০ বছর বয়স্ক নিহত ব্যক্তির পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি। নিহত ব্যক্তি উপজাতি সম্প্রদায়ের। তাকে শারীরিক নির্যাতনে মারা হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত করেছে পুলিশ।

আদিবাসী দিবস পালনের প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন
১০ অগাস্ট, ২০১৯ ০৪:২২:২৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ সর্বক্ষেত্রে পার্বত্য বাঙ্গালিদের সাংবিধানিক অধিকার দিতে হবে ” এই শ্লোগানে বান্দরবানে আদিবাসী দিবস পালনের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । শনিবার সকালে বান্দরবান সচেতন পার্বত্যবাসী ব্যানারে বান্দরবান প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়।

ডেঙ্গুরোগ প্রতিরোধে সাংবাদিক - পুলিশ যৌথ উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান
১০ অগাস্ট, ২০১৯ ০৪:২০:০০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ডেঙ্গু প্রতিরোধে সাংবাদিক-পুলিশ যৌথ উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়েছে। শনিবার (১০ আগস্ট) সকালে বান্দরবান জেলা পুলিশ ও জেলা পর্যায়ে কর্মরত সাংবাদিকদের যৌথ উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে এই পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করা হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions