শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

রাঙামাটির বাঘাইছড়িতে প্রতিপক্ষের গুলিতে জেএসএস এমএন লারমা গ্রুপের ২ নেতা নিহত
১১ অগাস্ট, ২০১৯ ০৩:৪৬:১৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় জেএসএস  এমএন লারমা গ্রুপের ২নেতাকে গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। রোববার (১১ আগষ্ট) দিবাগত রাত পৌনে ১২টার দিকে উপজেলায়  বাবু পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

রাঙামাটিতে ৫টি ঈদ জামাত অনুষ্ঠিত হবে
১১ অগাস্ট, ২০১৯ ১২:৩১:৩৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পবিত্র ঈদুল আযহা  যথাযোগ্য মর্যাদায় পালনের প্রস্তুতি নেয়া হয়েছে রাঙামাটিতে। পবিত্র আযহার দিনে রাঙামাটি শহরের প্রধান ৩টি মসজিদ ছাড়াও এলাকা ভিত্তিক মসজিদগুলোতে  ৫টি ঈদ জামাত অনুষ্ঠিত হবে। প্রধান জামাত তবলছড়ি কেন্দ্রীয় ঈদগাঁ কোতয়ালী থানা মাঠে ঈদুল আযহার অনুষ্ঠিত হবে।

রাত পোহালেই কাল ঈদ
১১ অগাস্ট, ২০১৯ ১২:৩০:১১

বছর ঘুরে আবার খুশির বারতা নিয়ে  এসেছে পবিত্র ঈদুল আজহা। ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে দেশের প্রতিটি মুসলমান আগামীকাল সোমবার পবিত্র ঈদুল আজহা উদযাপন করবেন। এ উপলক্ষে পার্বত্য চট্টগ্রামসহ সারাদেশে শেকড়ের টানে ইতিমধ্যেই ফিরে গেছেন শৈশবের চেনা জনপদ গ্রাম-গঞ্জে। মুসলমানদের দুটি প্রধান ধর্মীয় উৎসবের মধ্যে ঈদুল আজহা একাধিক কারণে বৈশিষ্ট্যমন্ডিত। এর মধ্যে অন্যতম হলো হালাল পশু কোরবানি করা এবং সামর্থ্যবানদের জন্য পবিত্র হজ পালন করা।

ঈদের ছুটিতে প্রত্যাশিত বুকিং নেই বান্দরবানে, হতাশ ব্যবসায়ীরা
১১ অগাস্ট, ২০১৯ ১২:২৬:৫৯

কৌশিক দাশ, সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ঈদের টানা ছুটি থাকলেও আগাম রুম বুকিং না হওয়ায় হতাশ বান্দরবানের পর্যটন সংশ্লিষ্ট ব্যবসায়ীরা। প্রতি বছর ঈদের ছুটিতে পর্যটকের ঢল নামে পাহাড় কন্যা বান্দরবানে। আগে থেকে বুকিং হয়ে যায় হোটেল-মোটেল,গেষ্ট হাউস গুলো।

রাঙামাটিতে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা ৩০
১১ অগাস্ট, ২০১৯ ০৪:৩২:০৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে গত কয়েকদিনে বেড়েছে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা। রাঙামাটি জেনারেল হাসপাতালে এই পর্যন্ত ডেঙ্গু চিকিৎসা নিয়েছেন ৩০জন। গত ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছে ৩জন এর মধ্যে ২জন ঢাকা থেকে আসা।

বান্দরবানে ডেঙ্গু আক্রান্ত রোগীদের দেখতে গেলেন পার্বত্যমন্ত্রী
১১ অগাস্ট, ২০১৯ ০৪:১৯:৫৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদর হাসপাতালে ভর্তি ডেঙ্গু রোগীদের সাথে সাক্ষাৎ করলো পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। রোববার  সকালে বান্দরবান সদর হাসপাতালে পুরুষ ও মহিলা ওয়ার্ডে ভর্তি ডেঙ্গু রোগীদের দেখতে এবং চিকিৎসার বিষয়ে ডাক্তারদের সাথে কথা বলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় সদর হাসপাতালে ভর্তিরত ডেঙ্গু রোগীদের শারীরিক অবস্থা এবং রোগ যাতে বৃদ্ধি না পায় তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সিভিল সার্জন ও হাসপাতালের ডাক্তারদের নিদের্শ দেন মন্ত্রী।

বান্দরবানে কোরবান উপলক্ষে কদর বেড়েছে দা-বটি-ছুরি-চাকুর
১১ অগাস্ট, ২০১৯ ০৪:১৮:১৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। কোরবানির পশু জবাই করার বড় বড় ছুরি, হাড় কাটার বড়-মাঝারি আকারের দা, চামড়া ছাড়ানোর বিভিন্ন মাপের চাকু, মাংস কাটার বড়-মাঝারি মাপের বটি শোভা পাচ্ছে দোকানে দোকানে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions