শুক্রবার | ০৩ মে, ২০২৪

রাজবিলায় বর্ণাঢ্য আয়োজন মারমাদের সাংগ্রাই উৎসব পালন
১৭ এপ্রিল, ২০১৯ ১১:৩১:৩৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানের মারমা সম্প্রদায় পালন করছে নববর্ষ বরনের উৎসব সাংগ্রাই। উৎসব উপলক্ষে বুধবার বান্দরবান ক্ষুদ্র নৃ গোষ্ঠির সাংস্কৃতিক ইনস্টিটিউট ও পার্বত্য জেলা পরিষদের আয়োজনে বান্দরবানের রাজবিলা উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজন করা হয় মারমাদের এতিহ্যবাহী ক্রীড়া প্রতিযোগিতা,পিঠা উৎসব,মৈত্রী পানি বর্ষন ও লোকজ সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজন।

রাঙামাটিতে জাতীয় স্বাস্থ্যসেবা পালন
১৭ এপ্রিল, ২০১৯ ১১:২৮:৩৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহ পালন উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭এপ্রিল) সকালে স্বাস্থ্য বিভাগের আয়োজনে ১৬-২০ এপ্রিল পর্যন্ত স্বাস্থ্যসেবা সপ্তাহ পালন উপলক্ষে এক র‌্যালি বের হয়। রাঙামাটি জেলা প্রশাসন কার্যালয় প্রাঙ্গণ থেকে র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের সম্মেলনকক্ষে এক আলোচনাসভায় মিলিত হয়।

রাঙামাটিতে মুজিব নগর দিবস পালিত
১৭ এপ্রিল, ২০১৯ ১১:২৬:২৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ ঐতিহাসিক ১৭ এপ্রিল মুজিনগর দিবস উপলক্ষে রাঙামাটি জেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সকাল ১০টায় জেলা শিল্পকলা একাডেমীতে আলোচনা সভায় সভাপতিত্বে করেন অতিরিক্ত জেলা প্রশাসক এসএম শফি কামাল।

পার্বত্যমন্ত্রীর সাথে নাইক্ষ্যংছড়ির নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময়
১৭ এপ্রিল, ২০১৯ ১২:৩৮:১৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন- নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো.শফিউল্লাহ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions