শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাঙামাটিতে বিএনপির প্রতীকি অনশন পালন (ভিডিওসহ)
১৮ এপ্রিল, ২০১৯ ০৯:০০:৫৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কেন্দ্র ঘোষিত কর্মসুচীর অংশ হিসেবে রাঙামাটি জেলা বিএনপির উদ্যেগে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঘন্টাব্যাপী প্রতীকি অনশন অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত এই প্রতীকি অনশনে দলের নেতা কর্মীরা অংশ নেন।

নুসরাত হত্যার বিচারের দাবিতে বান্দরবানে মানববন্ধন অনুষ্ঠিত
১৮ এপ্রিল, ২০১৯ ০৮:৫৮:৩৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ধর্ষণ,শিশু হত্যা,অপহরনের বিরুদ্ধে রুখে দাড়াও বাংলাদেশ ” এই স্লোগানকে সামনে রেখে ফেনীর সোনাগাজীতে মাদ্রাসা শিক্ষার্থী নুসরাত জাহান রাফির হত্যাকারী সিরাজ উদ্ দৌলাসহ তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বান্দরবানে মানববন্ধন করেছে ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স (এনসিটিএফ) বান্দরবান।

বাঙ্গালহালিয়াতে বর্ষবরন ও সংবর্ধনা অনুষ্ঠিত
১৮ এপ্রিল, ২০১৯ ০৮:৫৭:০৪

সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় বাঙ্গালহালিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে ইউনিয়ন পরিষদ ও এলাকাবাসীর উদ্যোগে বর্ষবরন, সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আজ বৃহস্পতিবার সকাল ১০টায় অনুষ্ঠিত হয়।

রাঙামাটি জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত
১৮ এপ্রিল, ২০১৯ ০৮:৫৫:২৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেছেন, পার্বত্য জেলার পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে এগিয়ে নিতে জেলা তথা দেশের সার্বিক উন্নয়নে সততা, আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে আমাদের সকলকে দায়িত্ব পালন করতে হবে। তিনি বলেন জনস্বার্থে সরকার আমাদের নিয়োগ দিয়েছেন তাই জনকল্যাণে আমাদের কাজ করে যেতে হবে। তবেই দেশের উন্নয়ন হবে, দেশ এগিয়ে যাবে। 

নদী রক্ষায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত
১৮ এপ্রিল, ২০১৯ ০৮:৫৪:০৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য এলাকার নদী রক্ষায় বান্দরবানে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বান্দরবান প্রেসক্লাবের মিলনায়তনে জাতীয় নদী রক্ষা কমিশন ও বাংলাদেশ নদী পরিব্রাজক দলের যৌথ আয়োজনে সাংবাদিকদের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বান্দরবানের প্রান্তিক লেকে ভেসে উঠল বন্যহাতির মৃতদেহ
১৮ এপ্রিল, ২০১৯ ০৮:৪৯:৫৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের সুয়ালক ইউনিয়নের প্রান্তিক লেক এলাকার একটি লেকে ভেসে উঠেছে একটি বন্যহাতির মৃতদেহ। কিভাবে হাতিটি মারা গেছে তা এখনো জানা যায়নি। স্থানীয়রা জানান, মৃতদেহটিতে পচন ধরায় মারাত্মকভাবে দূষিত হয়ে পড়ছে লেকের পানি।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions