শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

রাঙামাটি জেলা পরিষদ সদস্য সবির কুমার চাকমার পদত্যাগ
১৭ ফেব্রুয়ারী, ২০১৯ ১১:২৩:৩৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের জন্য রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এর সদস্য সবির কুমার চাকমা পরিষদ চেয়ারম্যান বরাবরে পদত্যাগপত্র দাখিল করেছেন।

বঙ্গবন্ধু-ই প্রথম পাহাড়িদের উচ্চ শিক্ষার্জনে দেশ-বিদেশের পথ খুলে দিয়েছিলেন
১৭ ফেব্রুয়ারী, ২০১৯ ১১:২০:৫০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি পার্বত্য জেলা উন্নয়ন কমিটির আহ্বায়ক ও তরুণ আওয়ামীলীগ নেতা মংসুইপ্রু চৌধুরী অপু বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু-ই প্রথম পাহাড়িদের উচ্চ শিক্ষার্জনে দেশ-বিদেশের পথ খুলে দিয়েছিলেন। তাঁর নেতৃত্বেই সদ্য স্বাধীন বির্পযস্ত দেশ গঠনের পাশাপাশি তিন পার্বত্য জেলার মেধাবী প্রজন্মকে বিদেশে শিক্ষাবৃত্তি প্রদান করেছিলেন। কিন্তু পাকিস্তাপন্থী বেজন্মারা পঁচাত্তরের কালো রাতে তাঁকেসহ তাঁর পরিবার-স্বজনদের হত্যা করেছে।

বান্দরবানে শ্রী শ্রী রামঠাকুরের ১৫৯ তম আবির্ভাব উৎসব উদযাপিত
১৭ ফেব্রুয়ারী, ২০১৯ ০৮:০১:৪৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে সনাতনী সম্প্রদায়ের শ্রী শ্রী রাম ঠাকুরের ১৫৯ তম আবির্ভাব স্মরন উৎসব নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হয়েছে। রামঠাকুরের আর্বিভাব উপলক্ষে দিনব্যাপী রাম ঠাকুর সেবক সংঘের উদ্যোগে হাফেজঘোনা মন্দির প্রাঙ্গনে এই স্মরন উৎসব পালন করা হয় ।

রাঙামাটিতে কর্মরত সাংবাদিকদের নিজেদের মত করে একদিন
১৭ ফেব্রুয়ারী, ২০১৯ ০৮:০০:২৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ‘ব্যস্ততার ফাঁকে নিজেদের জন্য একটি দিন’-এই শ্লোগানকে সামনে রেখে রাঙামাটি পার্বত্য জেলায় শহরে কর্মরত সাংবাদিকরা শনিবার কাপ্তাই উপজেলার নেভী ক্যাম্প পিকনিক স্পটে দিনব্যাপী আয়োজনে বার্ষিক বনভোজনে অংশগ্রহন করে।

মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়ের কর্মকর্তাদের ৫দিনব্যাপী প্রশিক্ষণ কোর্স শুরু
১৭ ফেব্রুয়ারী, ২০১৯ ১২:৪৩:৩৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়ের প্রশাসনিক ও ব্যাক্তিগত কর্মকর্তাদের (১ম ব্যাচ) ৫দিনব্যাপী সঞ্জীবনী প্রশিক্ষণ কোর্স শুরু হয়েছে।

বান্দরবানে জেলা প্রশাসন পরিবারের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
১৭ ফেব্রুয়ারী, ২০১৯ ১২:৪১:৩৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে জেলা পর্যায়ে সরকারি কর্মকর্তা-কর্মচারী ও সন্তানদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্টিত হয়েছে। বান্দরবান স্টেডিয়ামে এই বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্টিত হয় ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions